শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১৮ মার্চ, ২০২১ ০১:৩৮

দুর্নীতি করব না, এটা হতে পারে জাতির পিতার প্রতি শ্রদ্ধার নিদর্শন : দুদক চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক

দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান মোহাম্মদ মঈনউদ্দীন আবদুল্লাহ্ বলেছেন, নিজে দুর্নীতি করব না, এটা হতে পারে জাতির পিতার প্রতি শ্রদ্ধার একটি নিদর্শন। দুর্নীতি দমন কমিশনের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদ্যাপন উপলক্ষে গতকাল এক ভার্চুয়াল আলোচনা সভায় দুদক কর্মকর্তাদের উদ্দেশে তিনি এ মন্তব্য করেন। তিনি বলেন, আমরা যদি বঙ্গবন্ধুকে ভালোবাসি, তাহলে তাঁর আদর্শকে অনুসরণ করতে হবে। যার যার অবস্থান থেকে স্ব স্ব দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে। মনে রাখতে হবে, বঙ্গবন্ধু সারা জীবন অন্যায়-অবিচারের বিরুদ্ধে নেতৃত্ব দিয়েছেন।

সভায় অন্যদের মধ্যে দুদক কমিশনার ড. মো. মোজাম্মেল হক খান, মো. জহুরুল হক, দুদক সচিব ড. মোহা: আনোয়ার হোসেন হাওলাদার, দুদক মহাপরিচালক মো. জহির রায়হানের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দুদক মহাপরিচালক মো. রেজানুর রহমান, দুদক পরিচালক মো. মনিরুজ্জামান খান, দুদকের ময়মনসিংহ বিভাগীয় কার্যালয়ের পরিচালক মো. কামরুল আহসান, দুদক সজেকা রাজশাহীর উপপরিচালক মো. জাহাঙ্গীর আলম প্রমুখ।

দুদক চেয়ারম্যান কর্মকর্তাদের উদ্দেশে বলেন, বঙ্গবন্ধুর এমন একটি রাজনৈতিক জীবন রয়েছে, যার বিরুদ্ধে তার শত্রুরাও দুর্নীতির একটি অভিযোগ করতে পারেনি। দেশের দুর্নীতি কতটা কমাতে পারব সেটা ভবিষ্যৎ বলবে, তবে আজ আমরা প্রতিজ্ঞাবদ্ধ হতে পারি- নিজে দুর্নীতি করব না। নিজেকে দুর্নীতিমুক্ত রেখে দুর্নীতি দমনে স্ব স্ব দায়িত্ব পালন করব। এটাই হবে জাতির পিতার প্রতি আমাদের সর্বোচ্চ সম্মানের নিদর্শন।


আপনার মন্তব্য