শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ১৮ মে, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১৭ মে, ২০২১ ২৩:১০

হিজলায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

Google News

বরিশালের হিজলা উপজেলার হরিনাথপুর বাজারে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে উভয় পক্ষের ৩০ জন আহত হয়েছেন। এর মধ্যে ১৩ জনকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রবিবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। হরিনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল লতিফ খান জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রবিবার রাত সাড়ে ৮টায় হরিনাথপুর বাজারে আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রাত সাড়ে ১০টার দিকে তৌফিকুরের নেতৃত্বে দলীয় কার্যালয়ে ইটপাটকেল নিক্ষেপ করা হয়। তার সমর্থকরা পাল্টা প্রতিরোধ গড়ে তুললে সংঘর্ষ বাধে। এতে উভয় পক্ষের ৩০ জন আহত হন।

হরিনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌফিকুর রহমান জানান, ৭ নম্বর ওয়ার্ডের দুই মেম্বর প্রার্থী মোক্তার হোসেন ও জহির রায়হানের মধ্যে বাগ্বিতন্ডার জেরে সংঘর্ষ হয়। লতিফ খান বিষয়টি ভিন্ন খাতে প্রবাহিত করছেন। তার নেতৃত্বে কোনো ধরনের হামলা ঘটেনি।

হিজলা থানার ওসি অসীম কুমার সিকদার বলেন, ‘ওই রাতে পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়। এ ঘটনার পর হরিনাথপুর বাজারে পুলিশ মোতায়েন করা হয়েছে। সংঘর্ষের ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’