শুক্রবার, ১ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

নোয়াখালী জেলা আওয়ামী লীগের আহ্‌বায়ক কমিটি

নিজস্ব প্রতিবেদক

অধ্যক্ষ খায়রুল আনাম সেলিমকে আহ্‌বায়ক করে ৮৭ সদস্য বিশিষ্ট নোয়াখালী জেলা আওয়ামী লীগের আহ্‌বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার অনুমোদনক্রমে দলটির সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গতকাল এ আহ্‌বায়ক কমিটির স্বাক্ষর করেন।

ঘোষিত কমিটিতে যুগ্ম আহ্‌বায়ক হিসেবে রয়েছেন শিহাব উদ্দিন শাহীন ও সহিদুল্লাহ খান সোহেল। কমিটিতে সদস্য হিসেবে রাখা হয়েছে আগের কমিটির সাধারণ সম্পাদক নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীকে। কমিটিতে স্থান পাননি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। তবে কোম্পানীগঞ্জের জন্য চারটি পদ ফাঁকা রাখা হয়েছে। জেলার সব সংসদ সদস্যকে সদস্য হিসেবে রাখা হয়েছে। কমিটিতে রাখা হয়েছে হাতিয়ার সংসদ সদস্য আয়েশা আলীর স্বামী সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলীকেও। এ ছাড়াও একরাম চৌধুরীর স্ত্রী কবিরহাট উপজেলা চেয়ারম্যান বেগম কামরুন্নাহার শিউলী, বড় ভাই হাজী ইব্রাহীম মিয়া, ভাগিনা জহুরুল হক রায়হানকে। ২০১৯ সালের ২০ নভেম্বর নোয়াখালী জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন হয়। তখন সভাপতি হিসেবে পুনর্নির্বাচিত হন খায়রুল আনম চৌধুরী সেলিম, একরামুল করিম চৌধুরীও সাধারণ সম্পাদক পদে বহাল থাকেন।

সে সময় সম্মেলনের পর তাদের নেতৃত্বে আংশিক কমিটি ঘোষণা করা হয়েছিল। দীর্ঘদিন অভ্যন্তরীণ কোন্দলের কারণে পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে পারেননি দায়িত্বপ্রাপ্ত নেতারা। সে কারণে গতকাল আহ্‌বায়ক কমিটি গঠন করা হয়।

সর্বশেষ খবর