রবিবার, ২৭ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

বিএনপির ষড়যন্ত্র সফল হলে দেশ বিরান হয়ে যাবে : আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, গরিব মানুষকে ঘর দেওয়া বিএনপির কাছে দেশ ধ্বংস করা মনে হলেও আমাদের কাছে তা দেশ গড়া। বিএনপি তাদের ২৬ বছরের শাসনামলে দেশকে বিরান করে দিয়েছে আর শেখ হাসিনা দেশকে বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত করেছেন। তাই যদি বিএনপির ষড়যন্ত্র সফল হয় তাহলে দেশ বিরান হয়ে যাবে। তিনি গতকাল কসবা উপজেলার খাড়েরা ইউনিয়নের মনকাশাই মৌজায় মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত আশ্রয়ণ প্রকল্পের ৪০৩টি পরিবারের গৃহে প্রবেশ ও চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আশ্রয়ণ প্রকল্প চত্বরে উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. শাহগীর আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আইন সচিব গোলাম সারোয়ার, নিবন্ধন অধিদফতরের মহাপরিচালক শহীদুল আলম ঝিনুক, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাউসার ভূইয়া জীবন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসদ উল আলম প্রমুখ।

মন্ত্রী বলেন, দেশে শতভাগ বিদ্যুতায়ন হয়েছে। আর বিএনপি দেশের মানুষকে ২৬ বছর অন্ধকারে রেখেছিল; তারা আবারও অন্ধকারে রাখতে ষড়যন্ত্র করছে। এই ষড়যন্ত্র যাতে সফল হতে না পারে এবং দেশে উন্নয়ন যাতে নষ্ট না হয় সেজন্য দেশের মানুষকে সজাগ ও সতর্ক থাকতে হবে। পরনির্ভরশীল বিএনপি কথায় কথায় বিদেশি দূতাবাসে যায়, পাকিস্তানের হুংকার দেয়।

আনিসুল হক বলেন, আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। আপনারা ফসল ফলান। এক ইঞ্চি জায়গাও যেন অনাবাদি না থাকে সেই দিকে খেয়াল রাখবেন। ইউক্রেন-রাশিয়ার যুদ্ধের কারণে সারা বিশ্বে একটা হাহাকার পড়ে গেছে। প্রধানমন্ত্রী বলেছেন, আমরা হাহাকারে পড়তে চাই না। আমাদের যখন মাটি আছে, আমাদের হাত আছে, আমরা ফসল ফলাতে পারব এবং সেই ফসল আমরা খাব। আমরা কারও ওপর নির্ভরশীল হব না।

আইনমন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার জনগণের সরকার। বিএনপির সেক্রেটারি বেশ লম্বা লম্বা বক্তব্য দিয়ে বলেন যে, আমরা নাকি দেশ ধ্বংস করে দিচ্ছি। গরিবের ঘর পাওয়া যদি ধ্বংসের বিষয় হয়, তাহলে এটাই ভালো। আসল কথা হলো বিএনপি জনগণের সেবা করা পছন্দ করে না। তারা জনগণের নামে ভিক্ষা এনে লুটপাট করতে চায়।

সর্বশেষ খবর