শিরোনাম
প্রকাশ : ৭ নভেম্বর, ২০১৬ ১০:০০
আপডেট : ৭ নভেম্বর, ২০১৬ ১০:০১

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ড. মোমেনকে অভিনন্দন

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে :

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ড. মোমেনকে অভিনন্দন
ফাইল ছবি

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি নির্বাচিত হওয়ায় সাবেক রাষ্ট্রদূত ড. এ কে এ মোমেনকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাষ্ট্র প্রবাসীরা।

গত রবিবার এক বিবৃতিতে তারা বলেন, ‘জাতিসংঘে দীর্ঘ ৫ বছর দায়িত্ব পালনকালে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা রচনায় শেখ হাসিনার নেতৃত্বে চলমান কার্যক্রমের সমর্থনে আন্তর্জাতিক মহলকে ঐক্যবদ্ধ করার ক্ষেত্রে অবিস্মরণীয় ভূমিকা রেখেছেন সাবেক এই স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. এ কে এ মোমেন। জাতির জনকের স্মৃতি, সংগ্রামী জীবন, বাঙালির অবিস্মরণীয় উত্থানে বঙ্গবন্ধুর দক্ষতাপূর্ণ নেতৃত্ব আলোকে ‘বঙ্গবন্ধু ফাউন্ডেশন’ পরিচালনায়ও তিনি বিচক্ষণতার পরিচয় দেবেন বলে আমরা আশা করছি।’

বিবৃতি প্রদানকারীদের মধ্যে রয়েছেন যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও বিজ্ঞানী ড. নূরন্নবী এবং সেক্রেটারি শিতাংশু গুহ, মুক্তিযোদ্ধা কমান্ডার এবং নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সভাপতি নূরনবী, যুক্তরাষ্ট্র মুক্তিযোদ্ধা যুবকমান্ডের সভাপতি ও মহানগর আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি জাকারিয়া চৌধুরী, যুক্তরাষ্ট্রস্থ বাংলাদেশ ল’ সোসাইটির সভাপতি মোর্শেদা জামান, পেশাজীবী সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান, যুক্তরাষ্ট্র মুক্তিযোদ্ধা সংসদের আহবায়ক ড. এম এ বাতেন।

এছাড়া, যুক্তরাষ্ট্র মুক্তিযোদ্ধা ফাউন্ডেশনের আহবায়ক রাশেদ আহমেদ এবং যুগ্ম-আহবায়ক লাবলু আনসার, ফ্লোরিডা আওয়ামী লীগের সভাপতি ও বাই ন্যাশনাল চেম্বার অব কমার্সের নির্বাহী ভাইস প্রেসিডেন্ট আতিকুর রহমান, ফ্লোরিডা আওয়ামী লীগের সেক্রেটারি এডভোকেট জহীর ও যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু প্রজন্ম লীগের সভাপতি আব্দুল কাদের মিয়া প্রমুখ।


বিডি-প্রতিদিন/০৭ নভেম্বর, ২০১৬/মাহবুব


আপনার মন্তব্য