২৩ এপ্রিল, ২০১৯ ০৮:৩১

মাল্টা আওয়ামী লীগের সভাপতি মশিউর, সম্পাদক কাওছার

ইউরোপ প্রতিনিধি:

মাল্টা আওয়ামী লীগের সভাপতি মশিউর, সম্পাদক কাওছার

ইউরোপের দেশ মাল্টায় প্রথম বারের মত আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গিজিরার স্থানীয় একটি হোটেল রুমে আয়োজিত এই সম্মেলনে প্রধান অতিথি ছিলেন সর্ব ইউরোপ আওয়ামী লীগের সভাপতি এম নজরুল।

এ সময় বিশেষ অতিথি ছিলেন সর্ব ইউরোপ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, ইতালি আওয়ামী লীগের সভাপতি হাজী মো. ইদ্রিস ফরাজী, সহ সভাপতি জাহাঙ্গীর ফরাজী, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু, সাংগঠনিক সম্পাদক সর্দার লুৎফর রহমান, আওয়ামী লীগ নেতা মজিবুর রহমান সরকার।

দ্বিতীয় অধিবেশনে সকলের সর্বসম্মতিক্রমে সভাপতি পদে মশিউর রহমান এবং সাধারণ সম্পাদক পদে আপেল আমিন কাওছারের নাম ঘোষণা করা হয়। এসময় নব নির্বাচিত কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিভিন্ন দেশের নেতৃবৃন্দ।

সভা পরিচালনা করেন শা‌হিদুর রহমা‌ন। ক‌মি‌টির অন্যান্য কর্মকর্তারা হ‌লেন সহ-সভাপ‌তি কা‌জিম আলী স্বপন, জাকা‌রিয়া মু‌ন্সি, প্র‌ফেসর মো. শা‌হিদুর রহমান, শিমুল বড়ুয়া, শাহ নিজাম উদ্দিন ও আকবর দেওয়ান, যুগ্ম-সাধারণ সম্পাদক নাজমুল হ‌ক, তপন ঘোষ ও মু‌ন্সি মোর‌শেদুল আহ‌মেদ, সাংগঠ‌নিক সম্পাদক গাজী ফ‌য়েজ আহ‌মেদ, রা‌জিব দাশ, ত‌রিকুল ইসলাম সুজন, আশরাফুল আলম ও নূরুন নবী মিথুন, আইন বিষয়ক সম্পাদক কা‌বির সিকদার, দপ্তর সম্পাদক একে আজাদ, সহ-দপ্তর শ‌ফিকুল ইসলাম, প্রচার সম্পাদক শ‌হিদুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক নজরুল ইসলাম, কোষাধ্যক্ষ আল আমিন, সহ-‌কোষাধ্যক্ষ প্রদীপ দাস। এছাড়াও উপ‌দেষ্টা প‌রিষ‌দে সদস্য র‌য়ে‌ছেন ডা. এস‌বি দাস, অঞ্জন দাস গুপ্ত, আব্দুর র‌হিম ও রাঁধা কান্ত ঘোষ।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর