শিরোনাম
প্রকাশ : ২২ মে, ২০২০ ১০:৪৩

প্রবাসীদের মাঝে যুক্তরাষ্ট্র বিএনপির ‘ঈদ উপহার’ বিতরণ

যুক্তরাষ্ট্র প্রতিনিধি :

প্রবাসীদের মাঝে যুক্তরাষ্ট্র বিএনপির ‘ঈদ উপহার’ বিতরণ
ছবি-বাংলাদেশ প্রতিদিন।

ঈদ উপলক্ষে করোনায় অসহায় প্রবাসীদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করলো যুক্তরাষ্ট্র বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলসহ বিভিন্ন সংগঠন।

২১ মে বৃহস্পতিবার নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসে সংগঠনের ব্যানার লাগিয়ে ‘ঈদ উপহার’ শিরোনামে খাদ্য-সামগ্রীর প্যাকেট বিতরণ করা হয় ‘সামাজিক দূরত্ব’ বজায় রেখে স্বাস্থ্যনীতি অনুসরণ করে। সকলেই মাস্ক পরিহিত ছিলেন। উল্লেখ্য, এর আগেও যুক্তরাষ্ট্র যুবদলের পক্ষ থেকে ‘ঈদ উপহার প্যাকেট’ বিতরণ করা হয় দুস্থ প্রবাসীদের মধ্যে।

ঈদ উপহার প্যাকেট বিতরণের সময় নেতৃবৃন্দের মধ্যে ছিলেন যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক এবং স্বেচ্ছাসেবক দলের সভাপতি মিজানুর রহমান মিল্টন ভূইয়া, বিএনপি নেতা আবদুস সবুর, মোশারফ হোসেন সবুজ, যুবদলের কেন্দ্রীয় নেতা এম এ বাতিন, স্বেচ্ছাসেবক দলের সেক্রেটারি মাকসুদুল হক চৌধুরী, তারিক চৌধুরী দিপু, বদিউল আলম, জাতীয়তাবাদী ফোরামের নেতা নাসিম আহমেদ, যুক্তরাষ্ট্র ছাত্রদলের সেক্রেটারি মাজহারুল ইসলাম জনি, জীবন শফিক, নাসির উদ্দীন, খোরশেদ আলম, শাহাদাত হোসেন রাজু, মওলানা মাসুম, মো মনিরুল ইসলাম, রইছ উদ্দীন, মির্জা আজম, বাবুল আলম, আনোয়ার হোসেন প্রমুখ। 

এই কর্মসূচিতে সহযোগিতা করেছেন স্টেট বিএনপির সভাপতি মাহফুজুল মওলা নান্নু ও জাসাস কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক সম্পাদক এবং যুক্তরাষ্ট্র জাসাস সভাপতি আলহাজ আবু তাহের।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর