২ জুন, ২০২০ ০৩:১৪

‘করোনার মত যুক্তরাষ্ট্র বিএনপিতেও ভাইরাস ঢুকে পড়েছে’

এনআরবি নিউজ, নিউইয়র্ক :

‘করোনার মত যুক্তরাষ্ট্র বিএনপিতেও ভাইরাস ঢুকে পড়েছে’

নিউজার্সি স্টেট বিএনপির উদ্যোগে জিয়াউর রহমানের ৩৯ত মৃত্যুবার্ষিকীর ভার্চুয়াল মিটিংয়ের বক্তারা বলেছেন, করোনাভাইরাসের মত যুক্তরাষ্ট্র বিএনপিতেও ভাইরাস ঢুকে পড়েছে। যারা ৮/১০টি প্যাকেট বানিয়ে ফটোসেশনের নামে এই প্রবাসে ত্রাণ তৎপরতা চালাচ্ছেন। এমন ভাইরাস থেকে বিএনপিকে মুক্ত করতে ঐক্যের বিকল্প নেই।

গত রবিবার রাতে এই মিটিং শুরু হয় জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত ও বেগম জিয়ার রোগমুক্তি কামনায় বিশেষ মোনাজাতের মধ্য দিয়ে। এতে সভাপতিত্ব করেন নিউজার্সি স্টেট বিএনপির সভাপতি নূরল ইসলাম খসরু এবং সঞ্চালনা করেন সেক্রেটারি আবুল কালাম। প্রধান অতিথি হিসেবে যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি শরাফত হোসেন বাবু সকলকে জিয়াউর রহমানের মতো ত্যাগের রাজনীতিতে উজ্জীবিত থাকার অনুরোধ করেন।

বিশেষ অতিথির বক্তব্যে যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক আকতার হোসেন বাদল বলেন, ‘বাংলাদেশে আওয়ামী ভাইরাসে অতিষ্ট সাধারণ মানুষ। করোনা প্রণোদনা হিসেবে বরাদ্দকৃত অর্থ এবং ত্রাণ সামগ্রীর হরিলুট চলছে। একইভাবে এই প্রবাসেও বিএনপির ব্যানারে কিছু লোক ত্রাণ-সামগ্রীর নামে ফটোসেশনে মিলিত হয়ে চাঁদাবাজি করছেন- যা খুবই দুঃখজনক। বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য দেন নিউইয়র্ক মহানগর বিএনপির সভাপতি হাবিবুর রহমান সেলিম রেজা। তিনি সকল দ্বিধাদ্বন্দ্ব ভুলে ঐক্যবদ্ধ হবার উদাত্ত আহ্বান জানিয়েছেন। আলোচনায় আরও অংশ নেন মো. শাহজাহান। 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর