শিরোনাম
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর, ২০২০ ১১:১৬
আপডেট : ২৩ সেপ্টেম্বর, ২০২০ ১১:২১

বিশেষ সম্মাননা পেলেন কাদের মিয়া

যুক্তরাষ্ট্র প্রতিনিধি

বিশেষ সম্মাননা পেলেন কাদের মিয়া

আব্দুল কাদের মিয়াকে বিশেষ সম্মাননা প্রদান করলো নিউ জার্সি স্টেটের ‘এ্যাগ হারবার টাউনশিপ’র বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউন্টি। ২২ সেপ্টেম্বর এক প্রীতি-সমাবেশে এই এওয়ার্ড কাদের মিয়াকে হস্তান্তর করেন নিউ জার্সি কংগ্রেসনাল ডিস্ট্রিক্ট-২ থেকে কংগ্রেসপ্রার্থী ও সাবেক মার্কিন প্রেসিডেন্ট জন এফ কেনেডির নাতনি এ্যামি কেনেডি। এ সময় সেখানে স্থানীয় জনপ্রতিনিধিসহ প্রশাসন ও কমিউনিটির বিশিষ্টজনেরা ছিলেন।

করোনাভাইরাস মহামারিতে বিপর্যস্ত প্রবাসী এবং মাতৃভূমির দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানোর জন্যে কাদের মিয়াকে এ পুরস্কার দেওয়া হয়। কাদের মিয়া নিউইয়র্কের ‘আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশন’র প্রতিষ্ঠাতা এবং ‘যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু ফাউন্ডেশন’র সাধারণ সম্পাদক। সম্মাননা গ্রহণের পর আলহাজ্ব আব্দুল কাদের মিয়া বলেন, মানবতার পাশে থাকবো বাকিটা জীবন। এই সম্মাননা আমাকে আরও উৎসাহিত করবে মানুষের কল্যাণে। আশা করছি, সকলেই  সাধ্যমতো মানবিক দায়িত্ব পালনে পিছপা হবো না।

করোনায় ঝিমিয়ে পড়া কমিউনিটিকে জাগাতে বাংলাদেশ এসোসিয়েশনের এই উদ্যোগের প্রশংসা করেছেন সকলে। এতে হোস্ট সংগঠনের সভাপতি শরিফ খান, সহ-সভাপতি মিরাজ খান, সেক্রেটারি সোহেল আহমেদ, সহ-সাধারণ সম্পাদক ফরহাদ সিদ্দিক, প্রধান উপদেষ্টা সৈয়দ মাহমুদ কাওসার, বোর্ড অব ট্রাস্টির প্রধান কাঞ্চন বল, কমিউনিটি লিডার এ টি এম মাসুদ, আবুল বাশার ভূইয়া, এ টি এম রানা, স্থানীয় পুলিশের প্রধান এরিক শ্যাপলারও শুভেচ্ছা বক্তব্য রাখেন। 

বিডি প্রতিদিন/ফারজানা 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর