শিরোনাম
প্রকাশ : ২৮ মার্চ, ২০২১ ১৪:১৫
আপডেট : ২৮ মার্চ, ২০২১ ১৪:১৮
প্রিন্ট করুন printer

সিঙ্গাপুর বিজনেস চেম্বারের উদ্যোগে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

সিঙ্গাপুর প্রতিনিধি

সিঙ্গাপুর বিজনেস চেম্বারের উদ্যোগে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন করেছে বাংলাদেশ বিজনেস চেম্বার অব সিংগাপুর। এ উপলক্ষ্যে গতকাল শনিবার (২৭ মার্চ) সন্ধ্যায় বাংলাদেশ বিজনেস চেম্বার অব সিংগাপুর তাদের নিজস্ব কার্যালয়ে এক বর্ন্যাঢ্য আলোচনা সভার আয়োজন করে।

উক্ত আলোচনা সভায় সভাপতিত্বে করেন বাংলাদেশ বিজনেস চেম্বার অব সিংগাপুরের সভাপতি প্রফেসর ডঃ এম এ রহিম। অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ হাই কমিশন, সিংগাপুর এর পক্ষ থেকে কাউন্সিলর  তাজুল ইসলাম ও আতাউর রহমান। স্বাগত বক্তব্য রাখেন বিডিচ্যামের সাধারণ সম্পাদক সাব্বির সাহান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোঃ খোরশেদ আলম।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিএলএলএস'র সভাপতি চৌধুরী শফিউল মাওলা, সিংগাপুর বাংলাদেশ সোসাইটির সভাপতি জহিরুল ইসলাম ও বিমান বাংলাদেশ এয়ারলাইনসর কান্ট্রি ম্যানেজার মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠানটি সার্বিক তত্বাবধানে ছিলেন বিডিচ্যামের সহ-সভাপতি  মনিরুজ্জামান রাহীম, বিডিচ্যামের কার্যকরী সদস্য আশরাফুর রহমান রবিন ও সিংগাপুর বিডিচ্যামের অন্যতম সদস্য মজিবুর রহমানসহ প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মনোয়ারুল হাসান।

সিঙ্গাপুর বিজনেস চেম্বারের সভাপতির এম এ রহীম জাতির পিতা বংবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক জীবন এবং স্বাধীন বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধুর আবদান তুলে ধরে বক্তব্য রাখেন। তিনি বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার কাজে সরকারের পাশাপাশি সবাইকে প্রবাস থেকে অংশগ্রহণ করার অনুরোধ জানান।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর