শিরোনাম
প্রকাশ : ৪ মে, ২০২১ ২২:০০
প্রিন্ট করুন printer

অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস ও মিডিয়া ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

নোমান শামীম, অস্ট্রেলিয়া

অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস ও মিডিয়া ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সিডনির রকডেলে এক রেস্টুরেন্টে ভাবগম্ভীর ও সৌহার্দপূর্ণ পরিবেশে অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস ও মিডিয়া ক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কনসাল জেনারেল খন্দকার মাসুদুল আলম। 

এছাড়া বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন কাউন্সিলর নাজমুল হুদা সহ কমুনিটির অন্যান্য বিশিষ্ট ব্যক্তিত্ববর্গ এবং বিভিন্ন জনপ্রিয় সংবাদ মাধ্যমের সম্পাদক ও সাংবাদিকরা।

দোয়া মাহফিলে ইফতারের আগে কোরআন তেলোয়াত দোয়া ও মোনাজাত পরিচালনা করেন প্রেস ও মিডিয়া ক্লাবের কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ। মোনাজাতে বাংলাদেশ ও অস্ট্রেলিয়াতে বসবাসরত সকল বাংলাদেশির সর্বাঙ্গীণ মঙ্গলের জন্য দোয়া করা হয়।

ইফতার পরবর্তী আলোচনা সভায় সহ-সভাপতি কাজী সুলতানা শিমি’র প্রাণবন্ত সঞ্চালনায় স্বাগত বক্তব্য প্রদান করেন সংগঠনের সহ-সভাপতি ড. শাখাওয়াত নয়ন ও সাধারণ সম্পাদক ইকবাল ইউসুফ টুটুল।

অনুষ্ঠানে প্রধান অতিথি কনসাল জেনারেল খন্দকার মাসুদুল আলমকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন সংগঠনের সভাপতি রহমত উল্লাহ। পরবর্তীতে আন্তর্জাতিক ভাষা দিবস উপলক্ষে লাকেম্বাতে স্মৃতি সৌধ তৈরিতে অনবদ্য অবদান রাখায় সংগঠনের সদস্য নোমান আল শামীম ও সদস্য কাউন্সিলর নাজমুল হুদা কে ফুলের তোড়া দিয়ে সম্মানিত করেন কনসাল জেনারেল খন্দকার মাসুদুল আলম। 

এসময় সভাপতি জনাব রহমতুল্লাহ জয়যাত্রা টিভির পক্ষ থেকে প্রভাতফেরী পত্রিকার সম্পাদক শ্রাবন্তী কাজী আশরাফীর সম্মানতা তুলে দেন জনাব সুলাইমান দেওয়ানের হাতে। 

অনুষ্ঠানে কনসাল জেনারেল খন্দকার মাসুদুল আলম বলেন, বিদেশে আপনাদের অনবদ্য কাজেই দেশ জানতে পারে আমাদের এই ভুবনের কথা, আপনারা আপনাদের ভাল কাজ কম্যুনিটির জন্য উৎসর্গ করুন।

পরিশেষে সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য প্রদান করেন অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস ও মিডিয়া ক্লাবের সভাপতি জনাব রহমত উল্লাহ। অনুষ্ঠান শেষে সম্মানিত অতিথিবৃন্দের সম্মানে এক নৈশভোজের আয়োজন করা হয়।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর