১৭ মে, ২০২১ ১৪:১৬

কানাডায় আওয়ামী লীগের ভার্চুয়াল আলোচনা অনুষ্ঠিত

কানাডা প্রতিনিধি

কানাডায় আওয়ামী লীগের ভার্চুয়াল আলোচনা অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে কানাডার অন্টারিও আওয়ামী লীগের উদ্যোগে এক ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ অন্টারিও কানাডা আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হাই কমিশনার ড. খলিলুর রহমান।

অন্টারিও আওয়ামী লীগের সভাপতি জনাব মোস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন অন্টারিও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিটন মাসুদ ও সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ চৌধুরী বিপ্লব। 

প্রধান অতিথি বক্তব্যে তথ‍্য উপাত্তসহ শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রার তথ‍্য তুলে ধরেন এবং সরকারের সাথে দেশকে আরও শক্তিশালী করতে আহবান জানান।

বক্তারা তাদের বক্তব্যে সকলকে নিয়ে এক হয়ে কাজ করার এবং প্রবাস থেকে সরকারের পক্ষে  শক্তিশালী ভূমিকা পালন করে যাবার দৃঢ় প্রত‍্যয় ব‍্যক্ত করেন। 

আলোচনায় অংশগ্রহণ করেন বিশেষ অতিথি ড. মোজাম্মেল খান ড. আব্দুল আউয়াল, ড. মাহাবুব রেজা, কানাডা আওয়ামী লীগেরসহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মুহিবুর গোলাম রহমান, সৈয়দ আব্দুল গাফ্ফার, তোফাজ্জল আলী, অন্টারিও আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আব্দুল কাদের মিলু, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ড. হুমায়ুন কবির, অন্টারিও আওয়ামী লীগের উপদেষ্টা সদস‍্য এ্যাড. আফিয়া বেগম, সহ-সভাপতি আবু হেনা কোরাইশী, ইঞ্জিনিয়ার নওশের আলী, রাধিকা রঞ্জন চৌধুরী। 

এছাড়াও অংশ গ্রহণ করেন যুগ্ন সম্পাদক আবুল বাসার, সাংগঠনিক সম্পাদক মনির বাবু, দপ্তর সম্পাদক খালেদ শামীম, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. আসমা বেগম, কোষাধ‍্যক্ষ মনজুরুল করিম রুবেল, নির্বাহী সদস্য মহিউদ্দিন আহম্মেদ বিন্দু, মুশফিকুর রহমান আকন্দ, মোস্তাফিজুর রহমান, ইমাম হোসেন, কানাডা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোর্শেদ আহমেদ মুক্তা, আমরুল ইসলাম, দপ্তর সম্পাদক শেখ জসিম উদ্দিন, সদস‍্য আব্দুল মান্নান, ঝোটন তরফদার, এ্যাড.কামরুল ইসলাম মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা আক্তার জানু, মোহাম্মদ ইসলাম, মাসুদ সিদ্দিক।

সভা শেষে করোনা মহামারি থেকে মুক্তি এবং করোনায় অন্টারিও আওয়ামী লীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা শরীফ ছালাম এবং সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা তুতিউর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। 

 

 
বিডি প্রতিদিন / অন্তরা কবির

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর