২০ অক্টোবর, ২০২১ ১৪:৪৬

কাতারে জিয়া পরিষদের সভাপতিকে বিদায়ী সংবর্ধনা

আমিন ব্যাপারী, কাতার

কাতারে জিয়া পরিষদের সভাপতিকে বিদায়ী সংবর্ধনা

কাতারের সালিমার ইস্তাম্বুল রেস্টুরেন্টের হলরুমে জিয়া পরিষদ কাতার শাখার সভাপতি মাকসুদ আহমদ লেবুকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে সংগঠনের নেতৃবৃন্দ।

বিদায়ী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সাধারণ সম্পাদক শাহজাহান সাজু।

মাকসুদ হামাদ দীর্ঘদিন হাসপাতালে কর্মরত ছিলেন। কর্মজীবন থেকে অবসরে যাওয়ার প্রাক্কালে রাজনৈতিক সহকর্মীদের সংবর্ধনায় তিনি আবেগে আপ্লুত হয়ে পড়েন। অতীতের স্মৃতিচারণ করেন এবং ভবিষ্যতে যেন তিনি স্ত্রী ও পাঁচ কন্যাকে নিয়ে সুখময় জীবন কাটাতে পারেন সেজন্য সবার কাছে দোয়া চান।

এতে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটির সভাপতি প্রকৌশলী আনোয়ার হোসেন আকন, বিএনপি কাতার শাখার সভাপতি মো. আবু ছায়েদ, বিএনপির সাবেক আহবায় মো. শহীদুল হক, সহ-সভাপতি আমিনুল হক, সহ-সভাপতি আবদুর রব তালুকদার, সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিব, সাবেক সহ-সভাপতি মো. নুরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক সালেহ আহমদ খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক দীলিপ কুমার ছোটন, যুগ্ম সম্পাদক গোলাম সারোয়ার মিশু, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন মেম্বার, জিয়া পরিষদের সিনিয়র সহ-সভাপতি মোতাহের হোসেন, সাংগঠনিক সম্পাদক সিরাজুল আলম খান, জিয়াউল হক জিয়া, চাঁদপুর জাতীয়তাবাদী ফোরামের মো. সেলিমসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে জিয়া পরিষদের পক্ষ থেকে মাকসুদ আহমদ লেবুকে ক্রেস্ট উপহার দেন নেতৃবৃন্দ।

বিদায়কালে মাকসুদ আহমদ অতীতের কর্মকাণ্ডের প্রেক্ষিতে সাধারণ সম্পাদক  শাহজাহান সাজুকে সভাপতি ও সাংগঠনিক সম্পাদক সিরাজুল আলম খানকে সাধারণ সম্পাদক করার প্রস্তাব দিলে সর্বসম্মতভাবে সবাই তা গ্রহণ করেন। অচিরেই নতুন পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে জানান নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর