২৮ নভেম্বর, ২০২১ ১৩:১২

মালয়েশিয়া বিডি প্রেসক্লাবের মতবিনিময় সভা

মালয়েশিয়া প্রতিনিধি

মালয়েশিয়া বিডি প্রেসক্লাবের মতবিনিময় সভা

কার্যনির্বাহী কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় সম্প্রতি বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়া (বিপিসিএম) এর কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। পরে সকল সদস্যদের মতামতের ভিত্তিতে পরবর্তী কমিটি গঠিত না হওয়া পর্যন্ত তিন সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

কমিটিতে জহিরুল ইসলাম হিরণকে আহ্বায়ক, শাহাদাত হোসেন সদস্য সচিব ও আরিফুল ইসলামকে সদস্য করা হয়। ২৭ নভেম্বর শনিবার স্থানীয় সময় রাত ১০টায় বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়া সাংবাদিকদের মধ্যে আসন্ন নির্বাচনের নানা দিক নিয়ে আহ্বায়ক কমিটির সঙ্গে ঘণ্টাব্যাপী মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের আহ্বায়ক জহিরুল ইসলাম হিরণের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রথম এই ভার্চুয়াল বৈঠকে অচিরেই গ্রহণ যোগ্য একটি নির্বাচন কমিশন গঠন করে নির্বাচন সম্পন্ন করা হবে বলে আশা ব্যক্ত করেন আহ্বায়ক কমিটি। পরবর্তী কমিটির সকল পদে কেবল মালয়েশিয়াতে অবস্থানরত সদস্যরাই ভোটে লড়ার যোগ্য হবে এবং সদ্য বিলুপ্ত হওয়া কমিটিতে থাকা সকল সদস্য ভোটাধিকার প্রয়োগ করতে পারবে। এছাড়াও সভায় অংশগ্রহণকারী সকল সদস্যদের মতামতের ভিত্তিতে প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্যারা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবে বলেও সিদ্ধান্ত গৃহীত হয়।

ভার্চুয়াল এ বৈঠকে আরও অংশগ্রহণ করেন আহ্বায়ক কমিটির সদস্য আরিফুল ইসলাম, বশির আহম্মেদ ফারুক, শাহরিয়ার তারেক, মোহাম্মদ আলী, মোঃ মনিরুজ্জামান,এম এ আবির, এম এ সৌরভ, মোহাম্মদ মেহেদী হাসান, মেহেদী হাসান।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর