৪ অক্টোবর, ২০২২ ০২:৪৪

ইতালিতে বৃহত্তর খুলনা কল‍্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

ইতালি প্রতিনিধি :

ইতালিতে বৃহত্তর খুলনা কল‍্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

অত্যন্ত জাঁকজমকপূর্ণ আয়োজন আর উৎসবমুখর পরিবেশে ইতালির নাপোলিতে বৃহত্তর খুলনা কল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটি ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, বাংলাদেশের জাতীয় সংগীত ও সকল শহীদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

সংগঠনের উপদেষ্টা খুলনার প্রবীণ ব্যক্তি আব্দুল গণির নেতৃত্বে ও  যুগ্ম সম্পাদক এস এম রাশেদ ও সাংগঠনিক সম্পাদক মুক্তাদির সুমনের যৌথ পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাপোলি আওয়ামী লীগের নাজিম উদ্দিন নাদিম ব্যাপারী। বিশেষ অতিথি ছিলেন নাপোলি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুদ্দুস হাওলাদার, প্রধান উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী বশির আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী আর্মান্দো মোশারফ। 

অনুষ্ঠানে অতিথিদের শুভেচ্ছা বক্তব্যে সংগঠনের সকলকে একতাবদ্ধ হয়ে সমাজের ভাল কাজ করার জন্য বিশেষ অনুরোধ জানানো হয়। এসময় সংগঠনের প্রতিষ্ঠাতা বসির আহমেদকে প্রধান উপদেষ্টা, আব্দুল গণি ও মোহাম্মদ ইব্রাহিমকে উপদেষ্টা করা হয়। এসময় বক্তব্য রাখেন নবনির্বাচিত অবুল কালাম আজাদ মিঠু, সিনিয়র সহ-সভাপত আসলামউজ্জামান মোহাম্মদ ও সাধারণ সম্পাদক এসকে আলমসহ আরও অনেকে। 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর