শিরোনাম
২ এপ্রিল, ২০২৩ ১৩:০২

কানাডায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ইফতার ও দোয়া মাহফিল

কানাডা প্রতিনিধি

কানাডায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ইফতার ও দোয়া মাহফিল

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধে বীর শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে দোয়া ও ইফতারের আয়োজন করেছে কানাডা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। স্বাধীন বাংলাদেশের রুপকার, স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ সন্তান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগষ্টে নিহতদের, মুক্তিযুদ্ধের সকল শহীদ ও বীরঙ্গনাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে দোয়া অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কানাডা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সুকোমল রায়, সঞ্চালনায় ছিলেন তাজুল ইসলাম। সংক্ষিপ্ত আলোচনায় জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রার তথ্য তুলে ধরেন এবং জননেত্রীর হাতকে আরও শক্তিশালী করতে আহ্বান জানান। বক্তারা তাদের বক্তব্যে বঙ্গবন্ধু ও বাংলাদেশের পক্ষে সকলকে নিয়ে এক হয়ে কাজ করার এবং প্রবাস থেকে নেত্রীর পক্ষে শক্তিশালী ভূমিকা পালন করে যাবার দৃঢ় প্রত‍্যয় ব‍্যক্ত করেন।

আলোচনায় অংশগ্রহণ করেন কানাডা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহ্বায়ক মনিরুল ইসলাম তারেক, তাসলিমা শাওন, সদস্য তাজুল ইসলাম, সিদ্ধার্থ সাহা, ইমরুল কায়েস। বৃহত্তম ময়মনসিংহ জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি আশিষ নন্দী, ইঞ্জিনিয়ার অনোয়ারুল আলম কামাল, অন্টারিও আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়জুল করিম, রাধিকা রঞ্জন চৌধুরী, সাধারণ সম্পাদক লিটন মাসুদ, মহিলা বিষয়ক সম্পাদিকা হাসমত আরা জুই, নির্বাহী সদস‍্য রফিকুল আলম, এস বি আব্দুল হামিদ, উপ-দপ্তর সম্পাদক শাকিল আহমেদ।

এছাড়াও কানাডা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোর্শেদ আহমেদ মুক্তা, শিল্প ও বানিজ‍্য বিষয়ক সম্পাদক নজরুল আহম্মেদ, নির্বাহী সদস‍্য ঝোটন তরফদার, দপ্তর সম্পাদক ও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক শেখ জসিম উদ্দিন, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ড. হুমায়ূন কবির। কানাডা ছাত্রলীগের সভাপতি ওবায়দুর রহমান, তাওহীদ খান আশিক, তৌহিদুর রহমান দুর্জয়, মো. সোহাগ হোসেন, শেখ তামিম, মাহফুজুর রহমান রিমন, আশিক মাহমুদ, ফারহানুল চৌধুরী, সাইদিন ইসলাম সানিসহ আরও অনেকে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর