শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ৮ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৭ নভেম্বর, ২০১৯ ২৩:১৩

দিবারাত্রির টেস্টে গাইবেন রুনা লায়লা

ক্রীড়া প্রতিবেদক

দিবারাত্রির টেস্টে গাইবেন রুনা লায়লা

কলকাতা টেস্টে ইতিহাসের সাক্ষী হতে যাচ্ছে বাংলাদেশ ও ভারত। ইডেন গার্ডেনের ২২-২৬ নভেম্বরের টেস্টটি হবে দিবা-রাত্রির এবং গোলাপি বলে। এই প্রথম দুই দল গোলাপি বলে এবং ফ্লাড লাইটের আলোয় টেস্ট খেলবে। টেষ্টটিকে স্মরণীয় করে রাখতে চেষ্টার কমতি করছেন না ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) নতুন সভাপতি ও সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। বিসিসিআই সভাপতির আমন্ত্রণে কলকাতা টেস্টে উপস্থিত থাকবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। টেস্টের সূচনা ঘণ্টি বাজাবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী। ঐতিহাসিক টেস্টটিতে গান গাওয়ার জন্য বিসিসিআই সভাপতি আমন্ত্রণ জানিয়েছেন বাংলাদেশের আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন গায়িকা রুনা লায়লাকে।

টেস্ট শুরুর আগে ১৫ মিনিট গান গাইবেন কিংবদন্তির এই শিল্পী। এজন্য রুনা লায়লা কলকাতা যাচ্ছেন ২১ নভেম্বর।

ঐতিহাসিক মুহূর্তে উপস্থিত থাকতে আমন্ত্রণ জানানো হয়েছে ২০০০ সালের ১০ নভেম্বর ভারতের বিপক্ষে অভিষেক টেস্ট খেলা বাংলাদেশের সব ক্রিকেটারকে। এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে থাকবেন ভারতের কিংবদন্তি দাবাড়ু বিশ্বনাথ আনন্দ, টেনিস তারকা সানিয়া মির্জা, ব্যাডমিন্টনের বিশ্বচ্যাম্পিয়ন পি ভি সিন্ধু, ছয়বারের বিশ্বচ্যাম্পিয়ন মুষ্টিযোদ্ধা মেরি কম এবং ভারতের একমাত্র অলিম্পিক সোনাজয়ী অভিনব বিন্দ্রা। বিসিসিআই সভাপতি চেষ্টা করছেন ভারতের কিংবদন্তির ক্রিকেটার শচীন টেন্ডুলকারকে আনার।

এমন একটি টেস্টের সাক্ষী হতে টেস্টে টিকিট কিনতে হুড়োহুড়ি লেগে গেছে কলকাতার ক্রিকেটপ্রেমীদের। টেস্টর প্রথম তিন দিনের ৩০ শতাংশ টিকিট বিক্রয় হয়ে গেছে ইতিমধ্যে। চতুর্থ দিনও টিকিট বিক্রয় হয়েছে অনেক।


আপনার মন্তব্য