বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

আজই কি চূড়ান্ত সিদ্ধান্ত!

ক্রীড়া ডেস্ক

আজই কি চূড়ান্ত সিদ্ধান্ত!

করোনা টেস্ট না করায় এবং অনুশীলনে অংশ না নেওয়ায় জরিমানা গুনতে হতে পারে লিওনেল মেসিকে। পরবর্তীতে তিনি ক্লাবের কোনো কর্মসূচিতে অংশ না নিলে এমনকি ১.১ মিলিয়ন ইউরো পর্যন্ত জরিমানা দিতে হতে পারে!

এদিকে মেসির ব্যাপারে এখনো নাকি দ্বিধাবিভক্ত বার্সেলোনার বোর্ড মেম্বাররা। মার্কা পত্রিকার প্রতিবেদন বলছে, মেসির বাবার সঙ্গে বৈঠকের আগে দুই ভাগ হয়ে গেছেন তারা। এক ভাগ বলছে, মেসিকে ছেড়ে দেওয়া হোক। অন্য পক্ষ মেসিকে ক্লাবে রাখতে মরিয়া। স্প্যানিশ ও ব্রিটিশ মিডিয়ার খবর, আজই দুই পক্ষে বৈঠক হতে পারে। সেখানেই চূড়ান্ত সিদ্ধান্ত হয়ে যেতে পারে। তাহলে কী আজই জানা যাবে মেসি বার্সেলোনায় থাকছেন নাকি থাকছেন না!

গত সপ্তাহে মেসি বার্সেলোনার কাছে এক ফ্যাক্স বার্তায় জানান, ক্লাব ছেড়ে চলে যেতে চান। মেসিকে যেন ট্র্যান্সফার ফি ছাড়াই চলে যেতে দেওয়া হয়। এই বার্তার পর পরই ক্রীড়াজগতে আলোচনা-সমালোচনা শুরু হয়। মেসির সম্ভাব্য গন্তব্য নিয়ে প্রতিবেদন বের হতে থাকে। এরই মধ্যে ব্রিটিশ মিডিয়া দাবি করেছে, অন্তত পাঁচ বছরের জন্য ম্যানচেস্টার সিটির সঙ্গে চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন মেসি! অনেকেই মেসির পক্ষ নিয়েছেন। তাকে সুন্দরভাবেই চলে যেতে দেওয়া হোক। অনেকে বলছেন, ক্লাবের সঙ্গে চুক্তিভঙ্গ করতে পারেন না মেসি। সবমিলিয়ে দুই পক্ষে একটা ঠান্ডা লড়াই চলছিল গত কয়েকদিন ধরে। সব লড়াইয়ের সমাপ্তি হয়তো আজই হবে!

মেসির বাবার সঙ্গে আজ ক্লাব কর্তাদের বৈঠক হলে সেখানেই সম্ভবত চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। মেসিকে কি বিনামূল্যে চলে যেতে দিবে বার্সেলোনা!

 

সর্বশেষ খবর