বুধবার, ৩১ আগস্ট, ২০২২ ০০:০০ টা
ইউএস ওপেন ২০২২

দুরন্ত জয়ে শুরু সেরেনার

ক্রীড়া ডেস্ক

দুরন্ত জয়ে শুরু সেরেনার

ইউএস ওপেনে দারুণ জয় পেয়েছেন সেরেনা উইলিয়ামস। গতকাল প্রথম রাউন্ডে তিনি ড্যানকা কভিনিচকে ৬-৩, ৬-৩ গেমে হারিয়েছেন। প্রথম রাউন্ডের বাধা পাড়ি দিয়েছেন মেয়েদের এককের দ্বিতীয় বাছাই অ্যানেট কন্টাভেইট। তিনি ৬-৩, ৬-০ গেমে হারিয়েছেন জ্যাকুলিন ক্রিস্টিয়ানকে। পুরুষ একক থেকে প্রথম রাউন্ডে বিদায় নিয়েছেন স্টেফানোস সিতসিপাস। কলম্বিয়ার ড্যানিয়েল এলাহি গ্যালান ৬-০, ৬-১, ৩-৬, ৭-৫ গেমে হারিয়েছেন গ্রিক তারকা সিতসিপাসকে।

প্রথম রাউন্ডে জয়ের পর সেরেনা নিজের অবসর নিয়ে সবাইকে সংশয়ে রাখলেন। তিনি বলেন, ‘আমি এখনো নিশ্চিত নই এ ব্যাপারে (অবসরের ব্যাপারে)।’ ৪০ বছর বয়সী সেরেনার এই বক্তব্য নতুন সম্ভাবনার দিক খুলে দিল। তাহলে কী ইউএস ওপেনের পরও খেলবেন সেরেনা! প্রথম রাউন্ডের বাধা পাড়ি দিলেও সেরেনার বর্তমান ফর্ম খুব একটা ভালো নয়। এবার কতদূর যাবেন বলা কঠিন। দ্বিতীয় রাউন্ডেই সেরেনা মুখোমুখি হবেন দ্বিতীয় বাছাই অ্যানেট কন্টাভেইটের। এই বাধা পাড়ি দিলেও সামনে আরও কঠিন বাধা অপেক্ষা করছে সেরেনার জন্য।

ইউএস ওপেনে মেয়েদের এককে প্রথম রাউন্ডের বাধা পাড়ি দিয়েছেন তিউনিসিয়ার মেয়ে ওনস জাবেয়ার। পঞ্চম বাছাই এই তারকা যুক্তরাষ্ট্রের ম্যাডিসন ব্রেনজলকে ৭-৫, ৬-২ গেমে হারিয়েছেন। এছাড়াও মেয়েদের এককে কানাডার তরুণী লেয়লাহ ফার্নান্দেজ, মারিয়া সাক্কারি, কোকো গফ এবং সিমোনা হালেপ প্রথম রাউন্ডের বাধা পাড়ি দিয়েছেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর