Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৩ এপ্রিল, ২০১৯ ১৫:০৬
আপডেট : ২৩ এপ্রিল, ২০১৯ ১৫:০৭

ছোটবেলায় কেমন ছিল মেসি-রোকুজ্জো জুটি, ছবি ভাইরাল

অনলাইন ডেস্ক

ছোটবেলায় কেমন ছিল মেসি-রোকুজ্জো জুটি, ছবি ভাইরাল

ফুটবলের মহাতারকা লিওনেল মেসি বিয়ে করেছে ছোটবেলার খেলার সাথী আন্তনেল্লা রোকুজ্জোকে। দুজনে বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছেন ২০১৭ সালে। বর্তমানে তাদের ঘরে আছে তিনটি পুত্র সন্তান। 

জীবনসঙ্গী হওয়ার আগে আন্তনেল্লা রোকুজ্জোকে লিওনেল মেসির ছোটবেলার বান্ধবী হিসেবেই জানলেও আসলে তাদের জানাশোনা ঠিক কোন সময় থেকে?

১৯৯৮ সালে ১০ বছরের মেসির একটি ছবি সেই কারণেই ভাইরাল হয়েছে দুদিন আগে। ছবিতে মেসির পাশে দেখা যাচ্ছে ৯ বছরের আন্তনেল্লাকে। দুজনে সমুদ্র সৈকতে খেলছেন আরও কয়েকজন বন্ধুর সঙ্গে।

আর্জেন্টিনার মার ডেল প্লাতার কাছে তোলা হয়েছিল সেই ছবি। তোলা হয়েছিল পুন্তা মোগেটেস সৈকতে। সেই সময় ছোটবেলার ক্লাব নিউওয়েলস ওল্ড বয়েজে খেলতেন মেসি। ছোটদের এক টুর্নামেন্ট খেলতে মার ডেল প্লাতায় গিয়েছিলেন। 
সতীর্থ ফ্রান্সিসকো লুদুয়েনিয়ার বাড়িতে ছিলেন ওই সময়। একদিন কাছেই সমুদ্র সৈকতে গিয়েছিলেন বন্ধুরা মিলে। আর এক সতীর্থ লুকাস স্কাগলিয়াও ছিলেন দলে। এই লুকাসের মামাতো বোন হলেন আন্তনেল্লা। তিনিও চলে এসেছিলেন সৈকতে খেলতে।

বন্ধু লুকাসের সূত্রেই আন্তনেল্লার সঙ্গে পরিচয় হয় মেসির। ছবিটি সেই বন্ধুর থেকেই পেয়েছে স্থানীয় একটি খবরের কাগজ। যা মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে বিশ্বজুড়ে।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য