১৫ জুন, ২০১৯ ২১:৩৩

সব ফাঁস করে দেয়ার হুমকি যুবরাজের বাবার

অনলাইন ডেস্ক

সব ফাঁস করে দেয়ার হুমকি যুবরাজের বাবার

ভারতের অনেক বড় বড় ক্রিকেটাররা খেলতে খেলতে অবসর নেওয়ার সুযোগ পাননি। এই তালিকায় রয়েছেন গৌতম গম্ভীর থেকে ভিভিএস লক্ষ্মণ। সবশেষ এই তালিকায় যুক্ত হয়েছেন ২০১১ বিশ্বকাপের সেরা খেলোয়াড় যুবরাজ সিং। যুবরাজ সিংয়ের বাবা যোগরাজের দাবি, আর এমন সব ঘটনার পেছনে নাকি একজন কাজ করেছে। যদিও তিনি কারও নাম করেননি। তবে ভারতীয় গণমাধ্যমে দাবি পরোক্ষভাবে তিনি মহেন্দ্র সিং ধোনির দিকে নিশানা করেছেন।

ভারত-পাকিস্তান ম্যাচের আগে এক সাক্ষাৎকারে যুবরাজের বাবা আরও বলেন, ‘‘আমি কারোর নাম নেব না। গত ১৫ বছর ধরে ও নোংরা রাজনীতি করে চলেছে। ভারতীয় ক্রিকেটারদের জীবন কঠিন করে দিয়েছে।’’

বিশ্বজয়ী অধিনায়ক ধোনি তার ছেলেকে ধ্বংস করেছেন বলে আগেও মন্তব্য করেছিলেন যোগরাজ। নিন্দুকেরা বলে থাকেন, ধোনির সাফল্যে ঈর্ষান্বিত যুবরাজের বাবা। সেই কারণে সুযোগ পেলেই ধোনিকে আক্রমণ করে থাকেন। যোগরাজের ইঙ্গিতপূর্ণ বক্তব্যের পরেই ক্রিকেটমহলের জল্পনা, ধোনির কারণেই আরও আগে যুবরাজ অবসর নিতে পারেননি। পাননি যথাযোগ্য সম্মান। যোগরাজ মনে করছেন, নোংরা রাজনীতির শিকার হয়েছেন তাঁর ছেলে।

বিশ্বকাপের মধ্যে পরিষ্কার করে সব কথা বলতে চাননি যোগরাজ। কারণ রবিবার পাকিস্তানের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচ। সেই ম্যাচের আগে বিস্ফোরণ ঘটানোর পক্ষপাতী নন যোগরাজ। বিশ্বকাপ শেষেই তিনি বোমাটা ফাটাতে চান বলে জানিয়েছেন।

বিডি-প্রতিদিন/১৫ জুন, ২০১৯/মাহবুব

সর্বশেষ খবর