Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১১ আগস্ট, ২০১৯ ১৬:৩৪

ওয়েস্টহ্যাম ইউনাইটেডকে গুঁড়িয়ে সিটিজেনদের দুর্দান্ত সূচনা

অনলাইন ডেস্ক

ওয়েস্টহ্যাম ইউনাইটেডকে গুঁড়িয়ে সিটিজেনদের দুর্দান্ত সূচনা

ইংলিশ প্রিমিয়ার লিগ ফুটবলের এবারের মৌসুমের শুরুটা দুর্দান্ত হয়েছে বর্তমান লিগ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। ওয়েস্টহ্যাম ইউনাইটেডকে ৫-০ গোলে বিধ্বস্ত করেছে সিটিজেনরা।

এদিন লন্ডন স্টেডিয়ামে ম্যাচের ২৫ মিনিটে পেনাল্টি বক্সে ডান পাশ থেকে কাইল ওয়াকারের পাস থেকে বাম পায়ের টোকায় বল জালে পাঠান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুস। প্রথমার্ধে আর ব্যবধান বাড়াতে পারেনি সিটিজেনরা। বিরতির পর ৫১ মিনিটে ব্যবধান বাড়ায় অতিথি দলটি। কেভিন ডিব্রুয়েনার বাড়ানো বল পেনাল্টি বক্সের মধ্যে পেয়ে যান স্টার্লিং। মাঝখান থেকে বাম পায়ের বুদ্ধিদীপ্ত শটে বল জালে পাঠান তিনি।

ম্যাচের ৭৫ মিনিটে রিয়াদ মাহরেজের উঁচু করে বাড়ানো বল পেনাল্টি বক্সে পেয়ে নিয়ন্ত্রণ নিয়ে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে বল জালে পাঠান স্ট্রার্লিং। ৩-০ গোল এগিয়ে যায় ম্যানসিটি। ৮৬ মিনিটে স্পট কিক থেকে ব্যবধান ৪-০ করেন আর্জেন্টাইন স্ট্রাইকার সার্জিও অ্যাগুয়েরো। অবশ্য প্রথমবারে পেনাল্টি শট ফিরিয়ে দিয়েছিলেন ওয়েস্টহ্যাম গোলরক্ষক। কিক নেওয়ার সময় তার পা গোললাইনে না থাকায় রেফারি আবারও পেনাল্টি কিক নেওয়ার নির্দেশ দেন। দ্বিতীয়বার আর ভুল করেননি অ্যাগুয়েরো।

ম্যাচের শেষ ভাগে ইনজুরি সময়ে হ্যাটট্রিক পূরণ করেন স্টার্লিং। মাহরেজের পাস থেকে বল লক্ষ্যভেদ করেন এই ইংলিশ স্ট্রাইকার। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য