৯ নভেম্বর, ২০১৯ ০৮:৪৭

বিশ্ব চ্যাম্পিয়নদের স্কোয়াডে নেই দেম্বেলে-উমতিতি

অনলাইন ডেস্ক

বিশ্ব চ্যাম্পিয়নদের স্কোয়াডে নেই দেম্বেলে-উমতিতি

ফাইল ছবি

বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স ২০২০ ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বে খেলতে নামবে। ফরাসি কোচ দিদিয়ের দেশম আগামী দুই ম্যাচের জন্য ২৩ জনের স্কোয়াড ঘোষণা করেছেন।

আগামী ১৪ নভেম্বর মলদোভা আর ১৭ নভেম্বর আলবেনিয়ার বিপক্ষে মাঠে নামবে ফ্রান্স। এই দুই ম্যাচের জন্য ঘোষিত স্কোয়াডে জায়গা হয়নি বার্সায় খেলা দেম্বেলের। স্কোয়াডে রাখা হয়নি দেম্বেলের ক্লাব সতীর্থ স্যামুয়েল উমতিতির। তবে বার্সার আরেক তারকা অ্যান্তোনিও গ্রিজম্যান জায়গা পেয়েছেন ফরাসি স্কোয়াডে। 

ফ্রান্সের ২৩ সদস্যের স্কোয়াড:
গোলরক্ষক: আলফোনস আরিওলা (রিয়াল মাদ্রিদ), মাইক মাইগানান (লিল) এবং স্টিভ মান্ডান্দা (মার্সেই)
ডিফেন্ডার: লুকাস ডিগনে (এভারটন), লিও ডুবুইস (লিও), কিম্পেম্বে (প্যারিস সেন্ট-জার্মেইন), ক্লেমেন্ত লেংলে (বার্সেলোনা), বেঞ্জামিন মেন্ডি (ম্যানচেস্টার সিটি), বেঞ্জামিন পাভার্ড (বায়ার্ন মিউনিখ), রাফায়েল ভারানে (রিয়াল মাদ্রিদ) এবং কার্ট জোউমা (চেলসি)
মিডফিল্ডার: এনগোলো কান্তে (চেলসি), ব্লেইস মাতুইদি (জুভেন্টাস), টাঙ্গুয় নডম্বেলে (টটেনহ্যাম), মৌসা সিসোকো (টটেনহ্যাম) এবং কোরেন্টিন তোলিসো (বায়ার্ন মিউনিখ)
ফরোয়ার্ড: উইসাম বেন ইয়েদার (মোনাকো), কিংসলে কোমান (বায়ার্ন মিউনিখ), নাবিল ফেকির (রিয়াল বেতিস), অলিভিয়ার জিরুদ (চেলসি), অ্যান্তোনিও গ্রিজম্যান (বার্সেলোনা), কাইলিয়ান এমবাপ্পে (প্যারিস সেন্ট-জার্মেইন) এবং থমাস লেমার (অ্যাতলেতিকো মাদ্রিদ)।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর