শিরোনাম
প্রকাশ : ২ ডিসেম্বর, ২০১৯ ১০:৪১
আপডেট : ২ ডিসেম্বর, ২০১৯ ১২:৩২

নিজ দলের জয় ঠেকিয়ে বিদ্রুপের শিকার রোনালদো!

অনলাইন ডেস্ক

নিজ দলের জয় ঠেকিয়ে বিদ্রুপের শিকার রোনালদো!
গোলপোস্টের সামনে রোনালদো

পাওলো দিবালার গোলটি হয়ে গেলে জুভেন্টাসের জয়টা নিশ্চিত হয়ে যেত। কিন্তু তা হতে দেননি তারই সতীর্থ ক্রিশ্চিয়ানো রোনালদো। তার জন্যই শেষ পর্যন্ত গোলটি হয়নি। এজন্যই অনেকেই বিদ্রুপ করে বলছেন, প্রতিপক্ষে দলের খেলোয়াড়ের চেয়েও ভালো ডিফেন্ড করেছেন রোনালদো। 

সাসৌলোর সঙ্গে ২-২ গোলে ড্র করায় জুভেন্টাস পয়েন্ট টেবিলের শীর্ষস্থান হারিয়েছে। গত শনিবার রাতে নিজ ঘরের মাঠে সাসৌলোর বিপক্ষে ম্যাচের ৭০ মিনিটের মাথায় দুই আর্জেন্টাইন পাওলো দিবালা ও গনজালো হিগুয়াইনের বোঝাপড়ায় দারুণ এক আক্রমণ সাজায় জুভেন্টাস। মাঝমাঠ পেরিয়ে প্রতিপক্ষের রক্ষণে কাছাকাছি পৌঁছে বাঁ দিক দিয়ে উঠে আসা হিগুয়াইনের উদ্দেশ্যে বল বাড়িয়ে ডি-বক্সের মুখে যান দিবালা। ফিরতি পাস দারুণভাবে দিবালার কাছে দেন হিগুয়াইন। বল নিজের নিয়ন্ত্রণে নিয়ে প্রতিপক্ষ ডিফেন্ডারদের বোকা বানিয়ে ডান পায়ে গোলমুখে শট নেন দিবালা।

মিনিটখানেক আগে তার গোলেই সমতায় ফিরেছিল দল। দুই মিনিটের মধ্যেই জয়সূচক গোলটিও পেয়ে যেতে পারতো। কিন্তু গোল এবং দলের মাঝে বাধা হয়ে দাঁড়িয়ে গেলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। হয়ে গেলেন প্রতিপক্ষের ডিফেন্ডার, ঠেকিয়ে দিলেন নিজ দলের নিশ্চিত গোল।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর