১৪ ডিসেম্বর, ২০১৯ ০৪:৪৭

তরুণ ক্রীড়া সাংবাদিক অর্ণবের আকস্মিক মৃত্যু, বিসিবির শোক

অনলাইন ডেস্ক

তরুণ ক্রীড়া সাংবাদিক অর্ণবের আকস্মিক মৃত্যু, বিসিবির শোক

ক্রীড়া প্রতিবেদক অর্ণব মজুমদার দীপায়ন (২৭) মারা গেছেন। তার অকাল মৃত্যুতে শোক জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শুক্রবার দুপুরে পেটে ব্যথা হচ্ছে মনে করে উত্তরখানে তার বাসার পাশের একটি ফার্মেসিতে ওষুধ কিনতে গিয়ে জ্ঞান হারান অর্ণব। পরে হাসপাতালে নেয়ার পথে মারা যান এ তরুণ ক্রীড়া সাংবাদিক। চিকিৎসকরা জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তার।

দেশের ক্রিকেট বিটে নিয়মিত কাজ করতেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের অর্ণব। তার সহকর্মী অনিক মিশকাত জানান, দুপুরে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন অর্ণব। পেটে ব্যথা হচ্ছে মনে করে উত্তরখানে তার বাসার পাশের একটি ফার্মেসিতে ওষুধ কিনতে গিয়ে জ্ঞান হারান তিনি। পরে হাসপাতালে নেয়ার পথে দুপুর ১টা ৪০ মিনিটের দিকে তার মৃত্যু হয়। চিকিৎসকরা জানান, অর্ণব হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

মৃত্যুর খবর শুক্রবার বিপিএলে ম্যাচ চলার সময় মিরপুরের প্রেসবক্সে পৌঁছালে সহকর্মী সাংবাদিকরা শোকেস্তব্ধ হয়ে পড়েন। ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে দ্রুতই জানানো হয় শোক। বিপিএলে ঢাকা প্লাটুন ও কুমিল্লা ওয়ারিয়র্সের ম্যাচ চলাকালীন জায়ান্ট স্ক্রিনে ভেসে ওঠে শোকবার্তা।

বিডিনিউজের আগে ক্রীড়া প্রতিবেদক হিসেবে আড়াই বছর কাজ করেছেন অর্ণব। তরুণ এ সাংবাদিকের গ্রামের বাড়ি নেত্রকোনায়৷ পরিবারে আছেন মা ও একমাত্র বোন। চাকরি থেকে অবসর নেয়া অর্ণবের মা থাকেন নেত্রকোনায়। বোন পড়াশোনা করেন ভারতে।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর