শিরোনাম
প্রকাশ : ১ এপ্রিল, ২০২০ ১৪:২৮

মহামারী করোনাভাইরাস: বিশ্বকাপ ফাইনালের সেই জার্সি নিলামে তুললেন বাটলার

অনলাইন ডেস্ক

মহামারী করোনাভাইরাস: বিশ্বকাপ ফাইনালের সেই জার্সি নিলামে তুললেন বাটলার
সংগৃহীত ছবি

বিশ্বজুড়ে ছড়িয়ে পড়েছে করোভাইরাস। এর প্রভাব পড়েছে ক্রীড়াঙ্গনেও। যার ফলে বন্ধ আছে সব ধরনের ক্রিকেট। এতে ইউরোপের ফুটবল ক্লাবগুলোর মতো আর্থিক ক্ষতির সম্মুখীন হচ্ছে বিভিন্ন দেশের ক্রিকেট বোর্ডগুলো। 

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে ইংল্যান্ড। দেশটিতে প্রতিদিনই পাল্লা দিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। দেশের মানুষের এই করুণ হাল দেখে মন খারাপ ইংলিশ ক্রিকেটার জস বাটলারের। এই কঠিন সময়ে দেশবাসীর পাশে দাঁড়াতে তাই ব্যতিক্রমী উদ্যোগ নিলেন তিনি। 

টুইটে তিনি লেখেন, 'আমি বিশ্বকাপ ফাইনালে পরা আমার জার্সি নিলামে তুলতে যাচ্ছি, যাতে রয়্যাল ব্রম্পটন এবং হারেফিল্ড হসপিটালের জন্য অর্থ সাহায্য তুলতে পারি।'

তিনি আরও লেখেন, 'কোভিড-১৯ এ যারা আক্রান্ত হচ্ছেন তাদের সুস্থ করার জন্য গত সপ্তাহে ওই দুই হাসপাতাল জরুরি ভিত্তিতে জীবন রক্ষার সরঞ্জাম দিয়ে পাশে থাকার আহবান জানিয়েছিল।' 

উল্লেখ্য, ২০১৯ ওয়ানডে বিশ্বকাপের ফাইনাল ম্যাচের কথা এখনও ক্রিকেটপ্রেমীদের মনে গেঁথে আছে। সুপার ওভারের রোমাঞ্চ শেষে নিয়মের গ্যাঁড়াকলে পড়ে হতাশ হয় কিউইরা আর প্রথমবারের মতো ওয়ানডে বিশ্বজয়ের স্বাদ পায় ইয়ন মরগ্যানের দল। 

সেই জার্সিতে ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী দলের অধিকাংশ ক্রিকেটারের সই আছে। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য