শিরোনাম
প্রকাশ : ১৪ জুলাই, ২০২০ ১৯:৪০

যে কারণে রোনালদো পু্ত্রের জেট স্কি রাইড নিয়ে তদন্তে পুলিশ!

অনলাইন ডেস্ক

যে কারণে রোনালদো পু্ত্রের জেট স্কি রাইড নিয়ে তদন্তে পুলিশ!

ছেলের মাঝে অনেকেই ক্রিস্টিয়ানো রোনাদোকে খুঁজে পান। ইতোমধ্যে জুভেন্টাসের যুব দলে যোগ দেওয়া রোনালদো জুনিয়র তার প্রতিভার জানানও দিয়েছে। তবে সম্প্রতি তার অতি প্রতিভা আবার কাল হয়ে দাঁড়িয়েছে। মাত্র ১০ বছর বয়সে সমুদ্রে জেট স্কি রাইড পুলিশি তদন্তের মুখে পড়েছে রোনালদো পুত্র।

রোনালদো জুনিয়রের এমন সাহসী ভূমিকা ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেন তারই ফুফু এলমা। আর রোনালদোর বোনের এমন কাণ্ডের পরই শুরু হয় সমালোচনা। এরপর যা গড়ায় তদন্তে। এক পর্যায়ে বাজে মন্তেব্যের জেরে ভিডিওটি মুছে ফেলতে বাধ্য হন এলমা।

যুক্তরাজ্যের সান এর বরাতে জানা যায়, পুলিশ ইতোমধ্যে তদন্ত শুরু করে দিয়েছে। আর রোনালদো জুনিয়রকে এর জন্য জরিমানার মুখে পড়তে হতে পারে। যেখানে স্বদেশ পর্তুগালের একটি সমুদ্রে পরিবারের সঙ্গে ছুটি কাটাতে যায় সে। যদিও ক্রিস্টিয়ানো রোনালদো ইতালিতে নিজ ক্লাব জুভেন্টাসের সঙ্গে রয়েছেন।

পর্তুগালের মেরিন আইন অনুযায়ী, ১০ বছরের কোনো বালককে জেট স্কির লাইসেন্স দেওয়া হয় না বা একা চালানোর অনুমতি নেই। আপলোড করা ভিডিওটিতে একজন লিখেছেন, এমন ভিডিও দেখার পর আমার কলিজা যেন হাতে চলে এসেছে। খুবই খারাপ, এটা কেমন দায়িত্ববোধ। এত কম বয়সে জেট স্কি চালাচ্ছে।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর