শিরোনাম
প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০২০ ২২:৩১

টটেনহ্যামে ফেরানোর নেপথ্য নায়ক মোরিনহো, জানালেন বেল

অনলাইন ডেস্ক

টটেনহ্যামে ফেরানোর নেপথ্য নায়ক মোরিনহো, জানালেন বেল
ফাইল ছবি

সাত বছর পর তার পুরানো ক্লাব টটেনহ্যাম হটস্পারে ফিরলেন ওয়েলস তারকা গ্যারেথ বেল। ২০১৩ সালে তৎকালীন রেকর্ড অঙ্কের ট্রান্সফার ফিতে রিয়ালে যোগ দিলেও স্পারসে বেল কামব্যাক করলেন এক বছরের লোণে। যে দল তাকে পাদপ্রদীপের আলোয় এনেছিল, যে দল থেকেই বিশ্ব ফুটবলে বেলের সমীহ জাগিয়েছিলেন সেই ক্লাবে ফিরে আপফ্রন্টে হ্যারি কেন-হিউং মিন সনের সঙ্গে জুটি বাঁধার জন্য ছটফট করছেন ওয়েলস তারকা।

চলতি মৌশুমে স্পারসের জার্সি গায়ে তার ভূমিকা ঠিক কী হবে, তা নিয়ে কোচ হোসে মোরিনহোর সঙ্গে তার একপ্রস্থ আলোচনাও হয়েছে বলে জানিয়েছেন বেল। এক সাক্ষাৎকারে বেল জানিয়েছেন, কয়েকটি ভিন্ন পজিশনে খেলার ব্যাপারে উনার সঙ্গে আমার কথা হয়েছে। উনি যেভাবেই হোক আমায় মাঠে দেখতে চান। সবমিলিয়ে আমি ভীষণ খুশি। একইসঙ্গে সাত বছর পর স্পারসে ফেরার নেপথ্য নায়কও যে মোরিনহো, সে ব্যাপারেও নিশ্চিত করেছেন বেল। রিয়ালের সাবেকের কথায়, আমার এখানে ফিরে আসার পিছনে মোরিনহো অন্যতম বড় একটি কারণ। উনি টটেনহ্যামে জন্য একেবারে উপযুক্ত। আমর একসঙ্গে অনেক ট্রফি জিততে চাই এবং অন্যান্যদের পিছনে ফেলতে চাই।

একইসঙ্গে আপফ্রন্টে হ্যারি কেন এবং মিন সনের ভূয়সী প্রশংসা করে বেল জানিয়েছেন কেন এবং সনের সঙ্গে আমার যোগদানের বিষয়টি টটেনহ্যামের জন্য আকর্ষণীয় হয়ে উঠবে। আমরা তিনজনেই যদি নিজেদের ফর্মে বিরাজ করতে পারি তাহলে মৌশুমটা দলের জন্য দারুণ হবে। উল্লেখ্য চারটি চ্যাম্পিয়ন্স লিগ, জোড়া লা-লিগ জিতে সম্প্রতি রিয়ালকে বিদায় জানিয়েছেন বেল। এক বিদায়ী বার্তায় রিয়াল বেলকে জানিয়েছে, ক্লাব এমন একজন ফুটবলারকে বিদায় জানাচ্ছে যে খুব সফল সময় দলের অংশীদার হিসেবে ছিল।

 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর