১৩ অক্টোবর, ২০২০ ১৪:১৬

ব্রাজিল ম্যাচের আগে পেরু শিবিরে করোনার হানা

অনলাইন ডেস্ক

ব্রাজিল ম্যাচের আগে পেরু শিবিরে করোনার হানা

বিশ্বকাপ বাছাইপর্বের দ্বিতীয় ম্যাচে পেরুর মুখোমুখি হবে ব্রাজিল দল। বুধবার সকাল ৬টায় পেরুর লিমায় ন্যাশনাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি। তবে তার আগে দুঃসংবাদ পেরুর শিবিরে। করোনা হানা দিয়েছে দলটিতে।

ব্রাজিলের বিপক্ষে ম্যাচের আগে করোনা পজিটিভ হয়েছেন পেরুর দুজন ফুটবলার। রাউল রুদিয়াজ ও অ্যালেক্স ভ্যালেরার কোভিড-১৯ পজিটিভ এসেছে, তাই ব্রাজিলের বিপক্ষে ম্যাচে খেলতে পারবেন না এই দু’জন।

এক বার্তায় পেরু ফুটবল ফেডারেশন বিষয়টি নিশ্চিত করেছে। তবে তারা জানিয়েছে, দুই ফুটবলার শারীরিকভাবে সুস্থ আছেন, দুজনেরই উপসর্গ মৃদু। স্কোয়াডের বাকি সবার থেকে আগেই আলাদা হয়ে গেছেন দু’জন।

করোনাভাইরাসে বিশ্বে মোট মৃতের অর্ধেকই দক্ষিণ আমেরিকায়। এখনও সেখানে সংক্রমণ কমেনি খুব একটা। এই অবস্থার মধ্যে কনমেবলের বিশ্বকাপ বাছাই আয়োজন নিয়ে সমালোচনা হচ্ছে বেশ। এরমধ্যে পেরুতে মারা গেছে ৩৩ হাজারের মতো মানুষ। 

এদিকে করোনা ভয়ে অন্যান্য মহাদেশের বিশ্বকাপ বাছাই সামনের বছর পর্যন্ত স্থগিত করা হয়েছে।

দক্ষিণ আমেরিকার বিশ্বকাপ বাছাইয়ের প্রথম ম্যাচে বলিভিয়াকে ৫-০ গোলের বিশাল ব্যবধানে উড়িয়ে দিয়ে দুর্দান্ত আত্মবিশ্বাস নিয়ে পেরুর বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। অন্যদিকে পেরু বাছাইপর্বের শুরুটা করেছে প্যারাগুয়ের সঙ্গে ২-২ গোলে ড্র করে।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর