শিরোনাম
প্রকাশ : ৩ মার্চ, ২০২১ ১১:৩৯
আপডেট : ৩ মার্চ, ২০২১ ১১:৪০
প্রিন্ট করুন printer

টানা ১৫ জয়ে শিরোপার আরও কাছে ম্যানসিটি (ভিডিও)

অনলাইন ডেস্ক

টানা ১৫ জয়ে শিরোপার আরও কাছে ম্যানসিটি (ভিডিও)

ইংলিশ প্রিমিয়ার লিগে উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সকে ৪-১ উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি। এ জয়ে প্রিমিয়ার লিগের শিরোপা পুনরুদ্ধারের পথে আরও এক ধাপ এগিয়ে গেল সিটি।

মঙ্গলবার রাতে ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে বড় জয়ে টানা ১৫ ও সব প্রতিযোগিতা মিলে টানা ২১ ম্যাচে জয় তুলে নিল পেপ গার্দিওলার দল। একই সঙ্গে টানা ২৮ ম্যাচে অপরাজিত থাকার ক্লাব রেকর্ডও স্পর্শ করলো।

ম্যাচের শুরু থেকে বল দখলে আধিপত্য বজায় রাখে সিটিজেনরা। পঞ্চদশ মিনিটে দেখা মেলে গোলের। ডি-বক্সের ডান দিক থেকে নিচু ক্রস বাড়ান রিয়াদ মাহরেজ। এগিয়ে আসা রহিম স্টার্লিংকে রুখতে গিয়ে নিজেদের জালেই বল পাঠান উলভসের মিডফিল্ডার লেয়ান্ডার। বিরতির আগে বের্নার্দো সিলভার হেড বাঁ দিকে ঝাঁপিয়ে ফেরান গোলরক্ষক রুই পাত্রিসিও।

৬১তম মিনিটে সমতায় ফেরে উলভারহ্যাম্পটন। জোয়াও মৌতিনিয়োর ফ্রি কিকে ডাইভিং হেডে লক্ষ্যভেদ করেন ইংলিশ ডিফেন্ডার কোডি। ৮০তম মিনিটে সিটিকে এগিয়ে নেন জেসুস। কাইল ওয়াকারের ক্রস রক্ষণে বাধা পেলে কাছ থেকে জোরালো শটে বল জালে জড়ান ব্রাজিলিয়ান স্ট্রাইকার।  

শেষদিকে ব্যবধান বাড়ান মাহরেজ। এরপর যোগ করা সময়ে ইলকাই গুন্দোয়ানের শট গোলরক্ষক ফেরানোর পর কাছ থেকে নিজের দ্বিতীয় গোলটি করেন জেসুস। রেফারি শুরুতে অফসাইডের বাঁশি বাজান। কিন্তু ভিএআরে সিদ্ধান্ত পাল্টে যায়। গোলের বাঁশি বাজান রেফারি। বড় জয় নিয়ে মাঠ ছাড়ে সিটি।

লিগে ২৭ ম্যাচে ২০ জয় ও ৫ ড্রয়ে ম্যানসিটির পয়েন্ট এখন ৬৫। এক ম্যাচ কম খেলে ৫০ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। ১ পয়েন্ট কম নিয়ে তিনে লেস্টার সিটি।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর