শিরোনাম
প্রকাশ : ১১ এপ্রিল, ২০২১ ২০:০৬
প্রিন্ট করুন printer

হারের পর রেফারির সঙ্গে ঝামেলা বার্সা কোচের

অনলাইন ডেস্ক

হারের পর রেফারির সঙ্গে ঝামেলা বার্সা কোচের
বার্সেলোনার কোচ রোনাল্ড কোম্যান।

চ্যাম্পিয়ন্স লিগে লিভারপুলকে হারানোর পর শনিবার গভীর রাতে এল ক্লাসিকোতেও জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। তাও আবার দলের একাধিক তারকাকে বাদ দিয়েই। স্বভাবতই রিয়াল কোচ জিনেদিন জিদানকে প্রশংসায় ভরিয়ে দিচ্ছে ফুটবল বিশ্ব। কিন্তু এই এল ক্লাসিকোর পরই রেফারির সঙ্গে বিতর্কে জড়ালেন প্রতিপক্ষ বার্সেলোনার কোচ রোনাল্ড কোম্যান।

ম্যাচে ন্যায্য পেনাল্টি থেকে বঞ্চিত করা হয়েছে তার দলকে। শুধু তাই নয়, অতিরিক্ত সময়েও অনেকটাই কম সময় খেলিয়েছেন রেফারি। এমনই অভিযোগ বার্সা কোচের। আর সেই নিয়েই ম্যাচের পর টানেলে ঝামেলাতেও জড়ালেন তিনি।

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরালও হয়েছে সেই ভিডিও। জানা গেছে, ম্যাচের পরই পেনাল্টি না দেওয়া নিয়ে রেফারির সঙ্গে তর্কে জড়ান কোম্যান। একই কারণে রেফারির কাছে ক্ষোভ প্রকাশও করেন বার্সা ফুটবলার জেরার্ড পিকেও।

এদিন বার্সাকে ২-১ গোলে হারান রিয়াল মাদ্রিদ। তবে ম্যাচের দ্বিতীয়ার্ধে মার্টিন ব্রেথওয়েটকে বক্সের মধ্যে ফাউল করেন রিয়ালের মেন্ডি। কোম্যানের দাবি, সেটি ন্যায্য পেনাল্টি ছিল। যা থেকে বার্সেলোনাকে বঞ্চিত করেছেন রেফারি জেসাস গিল মানজানো। আর তাই ম্যাচের পরই কোম্যান এবং পিকে রেফারিকে ঘিরে বিক্ষোভ দেখান। এমনকি কটূ কথা বলেন বলেও অভিযোগ উঠেছে।

শেষপর্যন্ত রিয়ালের খেলোয়াড়রাই তাদের নিরস্ত্র করেন। যা নিয়েই দেখা দিয়েছে বিতর্ক। এদিকে, এই ম্যাচে গোল পাননি লিওনেল মেসি। ফলে শেষ সাতটি এল ক্লাসিকোতে গোল করতে পারলেন না বার্সা রাজপুত্র।

বিডি প্রতিদিন/এমআই