১৩ মে, ২০২১ ২০:৩৩

ফিলিস্তিনিদের পাশে থাকার ইঙ্গিত মেসুত ওজিলের

অনলাইন ডেস্ক

ফিলিস্তিনিদের পাশে থাকার ইঙ্গিত মেসুত ওজিলের

ফিলিস্তিনের গাজায় ইসরায়েলি ক্ষেপণাস্ত্র ও বিমান হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৮৩ জনে দাঁড়িয়েছে। নিহতদের মধ্যে ১৭ শিশুও রয়েছে। গাজায় বহুতল ভবনসহ বিভিন্ন লক্ষ্যবস্তুতে হামলা চালিয়ে যাচ্ছে ইসরায়েল। মসজিদুল আকসার নিয়ন্ত্রণ নিয়ে বেধে যাওয়া এই সংঘর্ষে ইসরায়েলি বাহিনী চরম বর্বরতার বিরুদ্ধে নিয়ে সারাবিশ্বে মুসলমানরা সোচ্চার হয়ে উঠেছেন।

এবার তুর্কি বংশোদ্ভূত সাবেক জার্মান ফুটবলার মেসুত ওজিল এবার ফিলিস্তিনিদের পাশে থাকার ইঙ্গিত দিলেন। মুসলিম বিশ্বে যারা নির্যাতন আর হামলা বিভীষিকার শিকার তাদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। এই শুভেচ্ছা বার্তায় মেসুত মসজিদুল আকসার রক অব ডোম তথা কুব্বাতুস সাখারার সোনালী গম্বুজের পাশে নিজের ছবি দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন। 

ওই পোস্টে তিনি ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সারা বিশ্বের মুসলিমদের। একই সঙ্গে নির্যাতিত মুসলিমদেরও। যাদের জীবনে ঈদের পরিবর্তে নেমে এসেছে নির্যাতন আর হামলার বিভীষিকা। নিজের স্যোশাল মিডিয়ায় লিখেছেন, ‘সারা বিশ্বের সকল মুসলিমদেরকে ঈদ মোবারক। এই বরকতময় মাসে আমাদের সকল রোজা এবং দোয়া কবুল করা হোক। যারা আজ শান্তিপূর্ণভাবে উদযাপন করতে পারছে না তাদের জন্যও আজ রয়েছে আমার দোয়া এবং শুভকামনা।’

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর