শিরোনাম
প্রকাশ : ১৬ মে, ২০২১ ০৯:৫৮
প্রিন্ট করুন printer

কুয়াদ্রাদোর শেষ মুহূর্তের গোলে টিকে রইল জুভেন্টাসের আশা

অনলাইন ডেস্ক

কুয়াদ্রাদোর শেষ মুহূর্তের গোলে টিকে রইল জুভেন্টাসের আশা
Google News

আগামী মৌসুমের চ্যাম্পিয়নস লিগে জায়গা করে নিতে রীতিমতো সংগ্রাম করতে হচ্ছে জুভেন্টাস। ইন্টার মিলানের বিপক্ষে ৩-২ গোলে জয় পাওয়া জুভেন্টাস এখন চতুর্থ স্থানে। তবে পঞ্চম স্থানে থাকা নাপোলির কাছে যে কোনো মুহূর্তে এ স্থানটি হারাতে হতে পারে তাদের। শনিবার রাতে ইন্টার মিলানের বিপক্ষে জয়ের বিকল্প ছিল না জুভেন্টাসের কাছে। হুয়ান কুয়াদ্রাদোর শেষ মুহূর্তের গোলে শেষ মূহূর্তে জয় নিয়ে মাঠ ছেড়েছে জুভেন্টাস।

ম্যাচের প্রথমার্ধেই পেনাল্টি পেয়ে যায় জুভেন্টাস। ২২ মিনিটে সেন্টারব্যাক জর্জো কিয়েল্লিনিকে ডি বক্সে ফেলে দেন ইন্টার রাইটব্যাক মাত্তেও দারমিয়ান। ভিএআরের সাহায্য নিয়ে সেখান থেকে পাওয়া পেনাল্টি মিস করেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে ইন্টার গোলরক্ষক সামির হানদানোভিচের কাছ থেকে চলে আসা বল দ্বিতীয় প্রচেষ্টায় জালে জড়ান রোনালদো।

৩৫ মিনিটে ইন্টার স্ট্রাইকার লাওতারো মার্তিনেজকে ফেলে দেন জুভেন্টাসের উরুগুইয়ান মিডফিল্ডার রদ্রিগো বেনতাঙ্কুর। আবারও ভিএআরের শরণ নেন রেফারি জাম্পাওলো কালভারেসে। পেনাল্টি পেয়ে দলকে সমতায় ফেরান লুকাকু। প্রথমার্ধের একদম শেষ দিকে জুভেন্টাসের রাইট উইংব্যাক হুয়ান কুয়াদ্রাদোর জোরালো শটে আবারও এগিয়ে যায় জুভেন্টাস। 

৫৫ মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন বেনতাঙ্কুর। দলের রক্ষণ আরেকটু জমাট করার লক্ষ্যে রোনালদোকেই মাঠ থেকে উঠিয়ে নেন জুভেন্টাস কোচ আন্দ্রেয়া পিরলো। ৮৩ মিনিটে নিজেদের জালেই বল জড়িয়ে দেন কিয়েল্লিনি। ৮৮ মিনিটে আরেকটা পেনাল্টি পায় জুভেন্টাস। পেনাল্টি নিতে আসেন কুয়াদ্রাদো। তার গোলে জয় নিশ্চিত হয় জুভের। শেষ মূহুর্তে  লাল কার্ড দেখে মাঠ ছাড়েন ইন্টারের ক্রোয়েশিয়ান মিডফিল্ডার মার্সেলো ব্রোজোভিচ।


বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর