শিরোনাম
প্রকাশ : ২৩ মে, ২০২১ ১২:২৪
আপডেট : ২৩ মে, ২০২১ ১৩:২৩
প্রিন্ট করুন printer

করোনা টেস্ট নিয়ে নাটকীয়তার অবসান, অনুষ্ঠিত হবে ম্যাচ

অনলাইন ডেস্ক

করোনা টেস্ট নিয়ে নাটকীয়তার অবসান, অনুষ্ঠিত হবে ম্যাচ
Google News

সিরিজের প্রথম ওয়ানডেতে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে আজ শ্রীলঙ্কার মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। টাইগাররা খেলবে পূর্ণ শক্তি নিয়ে। তবে ম্যাচটি ঘিরে দেখা দিয়েছিল অনিশ্চয়তা। মাঠে নামার আগে বড় দুঃসংবাদ পায় লঙ্কানরা। প্রথম পরীক্ষায় করোনা পজিটিভ আসে শ্রীলঙ্কা দলের দুই খেলোয়াড় ইসুরু উদানা, শিরান ফার্নান্ডো এবং বোলিং কোচ চামিন্দা ভাসের। কিন্তু দ্বিতীয়বার করোনা পরীক্ষায় ভাস ও উদানার করোনা নেগেটিভ আসে। ম্যাচ ঘিরেও কেটে যায় শঙ্কা।

এর আগে গতকাল করোনা পরীক্ষায় জানা যায়, তিন শ্রীলঙ্কান ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়েছেন। তারা ছিলেন ইসুরু উদানা আর শিরান ফার্নান্ডো আর দলটির বোলিং কোচ চামিন্দা ভাস। এতে খেলা অনিশ্চয়তার মুখে পড়ে। আজ সকালে আবারও তাদের নমুনা নেওয়া হয়। রিপোর্টে শুধু শিরান ফার্নান্দো পজিটিভ এসেছেন। বাকি সবাই নেগেটিভ। ফার্নান্দোকে আইসোলেশনে রেখে ম্যাচ চালানো হবে।

আজ সকালে বিসিবির মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস বলেন, ‘আইসিসির কোভিড প্রটোকল অনুযায়ী ম্যাচ না হওয়ার কোন কারন নেই। কেননা আক্রান্ত ক্রিকেটারদের আইসোলেটেড করে, বাকিদের করোনা টেস্ট করানোর মাধ্যমেই নিশ্চিতভাবেই বলয় রক্ষা করা যাবে। আমরা খেলা শুরুর জন্য প্রস্তত। তারপরও শ্রীলঙ্কান বোর্ডের সঙ্গে আলাপ করতে হবে। ওরা কি বলে তার অপেক্ষায় আছি।’


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর