২৬ নভেম্বর, ২০২১ ১২:৩৪

রাব্বির অভিষেকে যে কারণে মাঠে আসেনি পরিবার

অনলাইন ডেস্ক

রাব্বির অভিষেকে যে কারণে মাঠে আসেনি পরিবার

ইয়াসির আলী রাব্বির টেস্ট অভিষেক

অবশেষে জাতীয় দলের একজন প্রতিনিধি হওয়ার সুযোগ মিলল ইয়াসিন আলী রাব্বির। প্রায় আড়াই বছর ধরে জাতীয় দলের ভাবনায় ছিলেন এই ক্রিকেটার, একাধিকবার ডাক পেয়েছেন তিন ফরম্যাটের দলে, তবে সৌভাগ্যের দরজার চাবি হাতে পাচ্ছিলেন না তিনি।

অবশেষে আসলো সেই মাহেন্দ্রক্ষণ। টেস্ট অধিনায়ক মুমিনুল হকের হাত থেকে অভিষেক ক্যাপটি মাথায় তুললেন। কিন্তু রাব্বির অভিষেকের চাপ অনুভূত করছে তার পরিবারের সদস্যরা। সেটি এতোটাই যে, তার অভিষেকে স্টেডিয়ামেই আসেননি তারা। 

রাব্বির চাচা সাবেক ক্রিকেটার কায়সার আলী চৌধুরী গণমাধ্যমকে বললেন, ‘বলার অপেক্ষা রাখে না যে এটা অসাধারণ অনুভূতি। আপনাদের মাধ্যমে সবার কাছে দোয়া চাচ্ছি, সে যেন পারফর্ম করে জাতীয় দলের জায়গা ধরে রাখতে পারে। তাকে নিয়ে সবাই আশাবাদী। কোচ, ক্রিকেটাররা, ম্যানেজমেন্ট, নির্বাচকদের ধন্যবাদ জানাই।’

মাঠে পারিবার না আসার বিষয়ে তিনি বলেন, ‘সরাসরি মাঠে গিয়ে খেলা দেখলে ওর মধ্যেই যেমন চাপ অনুভূত হবে তেমনি আমাদের চাপ থাকবে। তবে যেহেতু আমরা সবাই এ মুহূর্তে চট্টগ্রামে আছি, ওর ব্যাটিংয়ের সময় হয়তো চলে আসতে পারি।’

এখন পর্যন্ত ৫৭টি প্রথম শ্রেণির ম্যাচ খেলে রাব্বির ৫০.৩৭ গড়ে প্রায় ৩৯৮০ রান করেছেন। এতে ৯ সেঞ্চুরি ও ২৪ ফিফটি রয়েছে তার। ৭৭টি লিস্ট ‘এ’ ম্যাচে ৩৪.৭৭ গড়ে রান ১৮৭৮। ৫৪ স্বীকৃত টি-টোয়েন্টিতে ১২৩.৫৮ স্ট্রাইক রেটে করেছেন ১১৫৮ রান।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর