১৬ জানুয়ারি, ২০২২ ১৪:৩৩

লিটন হবে মেগাস্টার, বললেন সুজন

অনলাইন ডেস্ক

লিটন হবে মেগাস্টার, বললেন সুজন

লিটন দাশ

এর আগে নিউজিল্যান্ড সফর শেষে বহুবার দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। কোনোবারই হাস্যোজ্জ্বল ছিল না। এবারই প্রথম হাসিমুখে, উচ্ছ্বসিত পরিবেশে দেশে ফিরেছেন মুমিনুলরা। 

ক্রাইস্টচার্চে লিটন দাশের শতক নিয়ে এখনও চর্চা হচ্ছে। ধ্বংসস্তূপে দাঁড়িয়ে ডানহাতি ব্যাটসম্যান মোহনীয় সব শটে মুগ্ধতা ছড়ান। নিউজিল্যান্ডের পেসারদের যেভাবে সামলেছেন তিনি তা বিস্ময় ছড়িয়েছে। অবাক করেছে সবাইকে।

লিটনের এমন ব্যাটিংকে খালেদ মাহমুদ সুজন এক বাক্যে ব্যাখ্যা করেছেন, ‘গুড টু ওয়াচ।’ ড্রেসিংরুমে বসে তার শতক উপভোগ করা খালেদ মাহমুদ সুজন আরেকবার তাকে প্রশংসায় ভাসিয়েছেন, ‘লিটনের বয়স যখন ১৩ তখন আমি মনে হয় ওর প্রথম কোচ। ছোট লিটন... প্যাড পরলেই মনে হয় ব্যাটিং প্যাড হয়ে যেত আরকি। লিটনকে তো ঐ সময় থেকে দেখছি। লিটনের ব্যাটিং গুড টু ওয়াচ। একেকটা মানুষ একেকরকম হয়। একেকজনের মানসিকতা একেকরকম হয়। লিটনকে পড়তে হবে, ও কী চায়, সবাই তো একরকম না। লিটন বাংলাদেশের মেগাস্টার হবে- এটুকুই বলতে চাই শুধু। সে দারুণ খেলোয়াড়, নতুন করে বলার কিছু নেই। যে দু'টি ইনিংস খেলেছে। প্রতিপক্ষ বোলারদের বোলারই মনে হয়নি।’

উল্লেখ্য, টিম ডিরেক্টর হয়ে এবার দলের সঙ্গে নিউজিল্যান্ড গিয়েছিলেন তিনি। এই পদে থেকে ক্রিকেটার, কোচিং স্টাফ সবাইকেই নিয়ন্ত্রণ করেছেন তিনি। দলের ট্রেনিং, কোচদের নিয়ন্ত্রণ, নিরাপত্তাসহ সকল কিছুর দেখভাল করা হয়েছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর