৯ মে, ২০২২ ১৯:৩৯

বসুন্ধরা কিংসের জন্য এটা দারুণ খবর : অস্কার ব্রুজোন

অনলাইন ডেস্ক

বসুন্ধরা কিংসের জন্য এটা দারুণ খবর : অস্কার ব্রুজোন

ফাইল ছবি

গত বছরের এএফসি কাপে দলের সঙ্গে থেকেও ছাড়পত্র না পাওয়ায় মাঠে নামা হয়নি এলিটা কিংসলের। তখন থেকেই আন্তর্জাতিক অঙ্গনে 'বাংলাদেশি' হিসেবে মাঠে নামার অপেক্ষার প্রহর গুনছিলেন নাইজেরিয়া থেকে বাংলাদেশি হওয়া কিংসলে। অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটেছে, আসন্ন এএফসি কাপে বসুন্ধরা কিংসের হয়ে বাংলাদেশি হিসেবে মাঠে নামতে আর বাঁধা নেই তার। এএফসি কাপে কিংস স্কোয়াডে এলিটা কিংসলেকে পাওয়াকে দারুণ খবর বলছেন দলটির স্প্যানিশ কোচ অস্কার ব্রুজোন।

সোমবার বিকালে বাফুফে ভবনে এলিটা কিংসলের ছাড়পত্র পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ। এমন খবর শোনার পর উচ্ছ্বাসিত বসুন্ধরা কিংসের কোচ অস্কার ব্রুজোন। আর খুশি হবেই না কেনো, চলতি প্রিমিয়ার লিগে দলের প্রয়োজনে গোল করে নিজের দক্ষতার প্রমাণ দিয়েছেন ৩২ বছর বয়সী এই ফরোয়ার্ড। এবারের লিগে কিংসের হয়ে আট ম্যাচ খেলে করেছেন ছয় গোল। যার অধিকাংশই ছিল ম্যাচের ভাগ্য নির্ধারণী গোল।

আট ম্যাচের ছয়টিতেই বদলি খেলোয়াড় হিসেবে গোল করে রেখেছেন কোচের আস্থার প্রতিদান। তাই এএফসি কাপেও এলিটা কিংসলে দলের প্রয়োজনে গুরুত্বপূর্ণ অবদান রাখবেন বলে বিশ্বাস করেন অস্কার ব্রুজোন। গণমাধ্যমকে এই স্প্যানিয়ার্ড বলেন, 'সে (এলিটা) আমাদের গুরুত্বপূর্ণ খেলোয়াড়। যখনি দরকার হয়েছে তখনি সে দলে প্রভাব ফেলেছে। বিশেষ ভাবে যখন গোলের দরকার হয়েছে তখন সে তার ফিনিশিং দক্ষতা দেখিয়েছে। তার ছাড়পত্র পাওয়া আমাদের দলের জন্য দারুণ খবর।'

আগামী ১৮ মে শুরু হবে বসুন্ধরা কিংসের এএফসি কাপ মিশন। প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ মালদ্বীপের ক্লাব মাজিয়া স্পোর্টস। কিংসের দ্বিতীয় ম্যাচ ২১ মে, মুখোমুখি হবে এটিকে মোহন বাগানের বিপক্ষে। শেষ ম্যাচ ২৪মে, প্রতিপক্ষ ভারতের গোকুলাম কেরালা।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর