২৮ মে, ২০২২ ১০:৫৪

ব্যাঙ্গালোরের বিপক্ষে রাজস্থানের জয়, একদিন আগেই ভবিষ্যদ্বাণী করেছিলেন মালিঙ্গা!

অনলাইন ডেস্ক

ব্যাঙ্গালোরের বিপক্ষে রাজস্থানের জয়, একদিন আগেই ভবিষ্যদ্বাণী করেছিলেন মালিঙ্গা!

লাসিথ মালিঙ্গা

শুক্রবার রাতে ২০২২ আইপিএল-এর দ্বিতীয় কোয়ালিফায়ারে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে ৭ উইকেটের বড় জয় পেয়েছে সাঞ্জু স্যামসনের নেতৃত্বাধীন রাজস্থান রয়্যালস। এই জয়ের ফলে১৪ বছর পর ফের আইপিএলের ফাইনালে পৌঁছেছে রাজস্থান। ২০০৮ সালে শেন ওয়ার্নের নেতৃত্বে শেষবার ফাইনাল খেলেছিল রাজস্থান এবং সেই বছর চ্যাম্পিয়ন হয়েছিল ফ্রাঞ্চাইজিটি। তবে শুক্রবারের ম্যাচের ফল নিয়ে আগেই ভবিষ্যদ্বাণী করেছিলেন শ্রীলঙ্কার কিংবদন্তি বোলার লাসিথ মালিঙ্গা। তিনি ম্যাচ শুরুর একদিন আগেই নরেন্দ্র মোদি স্টেডিয়ামে দাঁড়িয়ে জানিয়েছিলেন ২০২২ আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ার জিতবে রাজস্থান রয়্যালস।

রাজস্থান রয়্যালস ২০২২ আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ার জেতার পরই নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে লাসিথ মালিঙ্গার এই ভিডিও পোস্ট করেছে রাজস্থান রয়্যালস। ভিডিওতে রাজস্থানের ফাস্ট বোলিং কোচকে ভবিষ্যদ্বাণী করতে দেখা গেছে। সেই ভিডিওতে মালিঙ্গা বলেন,“স্টেডিয়ামটি দুর্দান্ত দেখাচ্ছে। সেমিফাইনালের জন্য উপযুক্ত এবং আগামীকাল রাতে রাজস্থানই জিতবে।”

রাজস্থান রয়্যালসের জন্য এই মৌসুমটা দারুণ কেটেছে। মেগা নিলামে দারুণ একটা দল তৈরি করেছিল রাজস্থানের টিম ম্যানেজমেন্ট। এবারে যুজবেন্দ্র চাহাল এবং রবিচন্দ্রন অশ্বিনের মতো দুই বড় স্পিনারকে তারা তুলে নিয়েছিল। ফাস্ট বোলিংয়ের জন্য ট্রেন্ট বোল্ট এবং প্রসিধ কৃষ্ণকেও তুলে নিয়েছিল। রাজস্থান রয়্যালস লিগ পর্বে ১৪টি ম্যাচের মধ্যে ৯টি জিতে প্লে অফের জন্য যোগ্যতা অর্জন করেছিল। যদিও দলটিকে প্রথম কোয়ালিফায়ারে গুজরাট টাইটানসের কাছে হেরে গিয়েছিল। তবে এই দলটি প্রত্যাবর্তন করে এবং দ্বিতায় কোয়ালিফায়ারে ব্যাঙ্গালোরকে হারিয়ে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে। ২৯ মে সাঞ্জু স্যামসনের দল শিরোপা লড়াইয়ের জন্য হার্দিক পান্ডিয়ার গুজরাট টাইটানসের মুখোমুখি হবে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর