শিরোনাম
৩০ মে, ২০২২ ০৫:৫৪

আইপিএল শিরোপা জয়ের রহস্য জানালেন হার্দিক

অনলাইন ডেস্ক

আইপিএল শিরোপা জয়ের রহস্য জানালেন হার্দিক

দীর্ঘ দিন চোটে ভুগেছেন হার্দিক পান্ডিয়া। গেল টি-টোয়েন্টি বিশ্বকাপেও বল করতে পারেননি। তবে এবার সেই চোট পাশ কাটিয়েই গুজরাট টাইটান্সের হয়ে আইপিএল শিরোপা বাগিয়ে নিয়েছেন হার্দিক।

জয়ের পর তাই জানালেন, কোন মন্ত্র বলে এমন সাফল্য ধরা দিয়েছে। আইপিএল শিরোপা নেওয়ার মুহূর্তে হার্দিক বলেন, ‘বিশ্বের যে কোনও দলের কাছে এটা উদাহরণ হয়ে থাকলো। একটা দল হিসাবে খেললে, দারুণ দল তৈরি করতে পারলে, ভাল মানুষদের পাশে পেলে, অবিশ্বাস্য ঘটনা ঘটতে পারে। আশিস নেহরা এবং আমি সঠিক বোলারদের খেলাতে চেয়েছিলাম। টি-টোয়েন্টিতে আমি দেখেছি এটা ব্যাটারদের খেলা কিন্তু বোলাররাই ম্যাচ জেতায়। আমরা অনেক ম্যাচ জিতেছি, কিন্তু কথা বলেছি কোন কোন জায়গায় আমাদের ভুল হল সেটা নিয়ে। কোন জায়গায় আমরা আরও ভাল করতে পারব। পাঁচ বার ফাইনাল জিতেছি, আমি ভাগ্যবান। এটা আমার কাছে খুব স্পেশাল।’

আইপিএল শুরুর আগেই হার্দিক কথা দিয়েছিলেন, বলেছিলেন ‘নতুন হার্দিককে দেখতে পাবেন আপনারা। চোট সারাতে যা যা করা দরকার সব করেছি। সম্পূর্ণ ফিট হয়েই আইপিএল খেলব।’ কথা রেখেছেন হার্দিক, কেবল নিজেকেই নতুন করেননি বরং নতুন দল নিয়ে আইপিএল ট্রফি জিতে সবাইকে রীতিমতো হতবাক করে দিয়েছেন। 

 
বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর