২১ নভেম্বর, ২০২২ ১৭:২৩

শেখ রাসেলের কাছে ৩-০ গোলে হার মোহামেডানের

গোপালগঞ্জ প্রতিনিধি

শেখ রাসেলের কাছে ৩-০ গোলে হার মোহামেডানের

বসুন্ধরা স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে শেখ রাসেল ক্রীড়া চক্র ৩-০ গোলে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে পরাজিত করেছে। সোমবার দুপুর ১টায় গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি ফুটবল স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হয়।

খেলার শুরুতেই তিন মিনিটের মাথায় শেখ রাসেলের ৮ নম্বর জার্সি পরিহিত দিদিয়ার ব্রুসো গোল করে দলকে ১-০ গোলে এগিয়ে দেন। এরপর থেকে শেখ রাসেল ক্রীড়া চক্র মোহামেডানের উপর প্রভাব বিস্তার করে খেলতে থাকে। একাধিকবার গোল করার সুযোগ পেলেও প্রথমার্ধে আর কোনো গোল হয়নি। শেখ রাসেল ১-০ গোলে এগিয়ে থাকা অবস্থায় খেলার বিরতি হয়।

দ্বিতীয়ার্ধের শুরু থেকে আবার শেখ রাসেল মোহামেডানের উপর প্রভাব বিস্তার করতে থাকে। খেলার ৫১ মিনিটে শেখ রাসেলের ১৯ নম্বর জার্সি পরিহিত মোহাম্মদ ইব্রাহীম গোল করে দলকে ২-০ গোলে এগিয়ে দেন। এর কয়েক মিনিট পর ৫৯ মিনিটে শেখ রাসেলের ৯০ নম্বর জার্সি পরিহিত নাইজেরিয়ান ফরোয়ার্ড সানডে গোল করেন। শেষ পর্যন্ত ৩-০ গোলের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে শেখ রাসেল ক্রীড়া চক্র।

খেলার শুরু থেকেই শেখ রাসেল প্রভাব বিস্তার করে খেলে এবং মোহামেডানের রক্ষণভাগ ভেঙে দেয়। তবে মোহামেডানের খেলোয়াড়রা কয়েকটি সহজ গোলের সুযোগ নষ্ট করে। এ কারণে তিন গোল হজম করেই মাঠ ছাড়তে হয় তাদের।

তিন ম্যাচে দুই জয় ও এক ড্র’তে সাত পয়েন্ট নিয়ে গ্রুপ সেরা শেখ রাসেল। সমান ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে গ্রুপের দ্বিতীয় হয়ে শেষ আটে মোহামেডান।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর