২ এপ্রিল, ২০২৪ ১৭:১৭

আইপিএলের সূচি পরিবর্তন

অনলাইন ডেস্ক

আইপিএলের সূচি পরিবর্তন

নিরাপত্তার কারণ দেখিয়ে চলতি আইপিএলের সূচিতে পরিবর্তন আনা হয়েছে। আজ (মঙ্গলবার) এক বিবৃতিতে দুই ম্যাচের সূচি পরিবর্তনের কথা জানিয়েছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট অব ইন্ডিয়া (বিসিসিআই)। নিরাপত্তাজনিত কারণে এই পরিবর্তন এসেছে বলে জানিয়েছে ভারতীয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো।

পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী, ইডেন গার্ডেনে কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালসের মধ্যকার ম্যাচ হওয়ার কথা ছিল ১৭ এপ্রিল। সেটি একদিন এগিয়ে ১৬ এপ্রিল করা হয়েছে। এছাড়া আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে গুজরাট টাইটান্স ও দিল্লি ক্যাপিটালসের ম্যাচও একদিন এগিয়ে আনা হয়েছে ১৭ এপ্রিল। তবে ওই বিবৃতিতে ম্যাচ দুটির সূচি পরিবর্তনের কারণ জানায়নি আইপিএল কর্তৃপক্ষ।

ক্রিকইনফো বলছে, ওই সময়ে হিন্দু ধর্মাবলম্বীদের রাম-নবমী উৎসব চলবে। এছাড়া ১৯ এপ্রিল থেকে ভারতের সাধারণ নির্বাচন শুরু হবে বিধায় নিরাপত্তাজনিত কারণ দেখিয়ে সূচি পরিবর্তনের অনুরোধ জানিয়েছে রাজ্য পুলিশ। 

ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (ক্যাব) সভাপতি স্নেহাশিষ গাঙ্গুলি কলকাতা পুলিশের বরাত দিয়ে জানিয়েছেন, ‘ম্যাচটি রাম-নবমির একই তারিখে পড়ে গেছে, কিন্তু ওই সময়ে নির্বাচনের জন্য নিরাপত্তা পরিকল্পনা আগে থেকেই সাজানো আছে। তাই ১৭ এপ্রিলের ম্যাচের জন্য বাড়তি নিরাপত্তা দেওয়া সম্ভব নয়।’

তবে এর আগে যখন আইপিএলের ম্যাচসূচি ঘোষণা করা হয়েছিল, এর পরই টিকিট বিক্রি হয়ে যায়। কিন্তু টিকিটের বিষয়টি নিয়ে নতুন করে কিছু বলেনি টুর্নামেন্ট কর্তৃপক্ষ। 

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর