১২ এপ্রিল, ২০২৪ ০৪:৫৯

কোহলি বললেন, গম্ভীরের সঙ্গে আলিঙ্গন করায় অনেকে হতাশ

অনলাইন ডেস্ক

কোহলি বললেন, গম্ভীরের সঙ্গে আলিঙ্গন করায় অনেকে হতাশ

বিরাট কোহলি ও গৌতম গম্ভীর। ফাইল ছবি

আইপিএলের গত আসরে ম্যাচশেষে তর্কে জড়িয়ে পড়েন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরাট কোহলি এবং লক্ষ্ণৌ সুপার জায়ান্টের মেন্টর গৌতম গম্ভীর। গম্ভীর ছাড়াও লক্ষ্ণৌর বোলার নাভিন উল হকের সঙ্গেও কোহলি উত্তপ্ত বাক্য বিনিময় করেছিলেন।

সেই ঝামেলা খুব বেশিদূর টেনে নেননি তারা। নাভিনের সঙ্গে অনেক আগেই মিত্রতা করে ফেলেছেন কোহলি। এবার শত্রুতা ভুলে আলিঙ্গন করে নেন গম্ভীরকেও।

লক্ষ্ণৌ ছেড়ে এবারের আসরে কলকাতা নাইট রাইডার্সের মেন্টর হয়েছেন গম্ভীর। বেঙ্গালুরুর বিপক্ষে ম্যাচশেষে কোহলিকে জড়িয়ে ধরেন তিনি। সেই দৃশ্য ভাইরাল হয়ে যায় মুহূর্তেই। তবে তা অনেককেই হতাশ করেছে বলে মনে করেন কোহলি।

সম্প্রতি এক অনুষ্ঠানে নিয়ে গম্ভীরের সঙ্গে বহুল আলোচিত রসায়ন নিয়ে কথা বলেন কোহলি। বেঙ্গালুরু তারকা বলেন, ‘কিছু মানুষ আমার আচরণে খুব হতাশ। নাভিন উল হকের সঙ্গে আলিঙ্গন করলাম, ওই দিন গৌতি ভাই (গৌতম গম্ভীর) এসে আমাকে জড়িয়ে ধরলেন। এতে তোমাদের বিদ্রূপ করার জন্য মসলা এখানে ‘নাই’ হয়ে গেল।  আমরা বাচ্চা নাকি রে ভাই। '

গম্ভীরের সঙ্গে এর আগেও একবার ঝগড়া বাঁধে কোহলির। ২০১৩ সালে কোহলির দিকে গম্ভীরের তেড়েফুঁড়ে আসার সেই দৃশ্য এখনো চোখে ভাসে অনেকের। তবে কোহলি ইঙ্গিত দিলেন, সেসব এখন অতীত।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর