১৭ অক্টোবর, ২০২১ ১১:৪১

বিশ্বকাপে যেকোনো কিছু ঘটতে পারে: উইলিয়ামসন

অনলাইন ডেস্ক

বিশ্বকাপে যেকোনো কিছু ঘটতে পারে: উইলিয়ামসন

কেন উইলিয়ামসন

টি-টোয়েন্টি বিশ্বকাপে অপ্রত্যাশিত অনেক কিছুই ঘটার সম্ভাবনা দেখছেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। টুর্নামেন্টের প্রতিটি দলকেই সমান গুরুত্ব দিচ্ছেন তিনি।

বৈশ্বিক আসরে নিউজিল্যান্ডের সাম্প্রতিক পারফরম্যান্স দারুণ। ২০১৯ ওয়ানডে বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ডের বিপক্ষে তারা দারুণ লড়াই করে হারে বাউন্ডারির ব্যবধানে। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রথম আসরের বিজয়ী তারা। ফাইনালে হারায় ভারতকে।

নিজের দল দারুণ ছন্দে থাকলেও উইলিয়ামসন বাকিদের করছেন সমীহ। বিশ্বকাপ শুরুর আগে অধিনায়কদের মিডিয়া সেশনে তিনি জানান, ম্যাচ জেতানোর মত ক্রিকেটার আছে সব দলেই, তাই হতে পারে যেকোনো কিছুই।

উইলিয়ামসন বলেন, “এটা দারুণ একটি প্রতিযোগিতা এবং অবশ্যই লম্বা সময় পর হতে যাচ্ছে। ম্যাচ জেতাতে পারে এমন ক্রিকেটার সব দলেই আছে। নিজেদের দিনে যেকোনো দল যে কাউকে হারাতে পারে।”

তিনি আরও বলেন, “সামনের পথচলায় বেশ কিছু চ্যালেঞ্জ আসতে যাচ্ছে। এটা সংক্ষিপ্ত একটি টুর্নামেন্ট, তাই দুর্দান্তভাবে শুরু করতে চাইবে সবাই। শুরুতেই মোমেন্টাম ধরার চেষ্টায় থাকবে। কিন্তু এই বিশ্ব আসরগুলোতে যখন ভিন্ন ভেন্যুতে প্রতি তিন দিনে ভিন্ন প্রতিপক্ষের মুখোমুখি হতে হয়, তখন বেশ দ্রুত এর সঙ্গে মানিয়ে নিতে হবে।”


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর