১৬ নভেম্বর, ২০২১ ০৪:৫৬

ওয়ার্নারের সমালোচকদের কড়া জবাব দিলেন স্ত্রী ক্যান্ডিস

অনলাইন ডেস্ক

ওয়ার্নারের সমালোচকদের কড়া জবাব দিলেন স্ত্রী ক্যান্ডিস

ফাইল ছবি

নিউজিল্যান্ডকে ৮ উইকেটে হারিয়ে প্রথমবারের মতো টি-টোয়েন্টি শিরোপা জিতেছে অস্ট্রেলিয়া। দুবাইয়ে কিউইদের হারিয়ে টি-টোয়েন্টির সপ্তম আসরে এসে শিরোপা জয়ের স্বাদ পেয়েছে ওয়ানডেতে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া। কিউইদের বধে অসামান্য অবদান রাখায় বিশ্বকাপের সেরা খেলোয়াড়ের পুরস্কার জিতেছেন ডেভিড ওয়ার্নার।

যদিও বিশ্বকাপ শুরুর আগে রীতিমতো অফফর্মে ছিলেন অজিদের বাঁহাতি ওপেনার ওয়ার্নার। যে কারণে তাকে আইপিএলের মূল একাদশ থেকে ছুড়ে ফেলা হয়। এমনকি একটি ম্যাচে দলের সঙ্গে মাঠে না এনে, রেখে আসা হয় টিম হোটেলে। একটা সময় সমালোচনা শুনে শুনে বিরক্ত হয়ে গিয়েছিলেন এই ক্রিকেটার। কিছুই হবে না তাকে দিয়ে, তার পারফরম্যান্স নেই। তবে ওয়ার্নার কখনো দমে যাননি, ভেঙে পড়েননি কখনো। তার স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার এই কঠিন সময়গুলোতে তাকে উজ্জীবিত রাখতে পাশে ছিলেন।

অবশেষে স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার সেই সব সমালোচকদের খুঁজছেন, যারা সমালোচনা করে ওয়ার্নারকে ‘বুড়ো’ বলে সম্বোধন ও বাতিলের খাতায় ফেলে দিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় অজি তারকার স্ত্রী এক পোস্টে সমালোচকদের কিছুটা ব্যঙ্গ করেই কড়া জবাব দিয়েছেন। তিনি লিখেছেন, ‘ফর্মহীন, অত্যাধিক মন্থর এবং বয়স্ক। অনেক অভিনন্দন ডেভিড ওয়ার্নার। গোটা আইপিএলে ব্যাটার ওয়ার্নারকে কম সমালোচনা শুনতে হয়নি। এখন মনে পড়ছে নেতৃত্ব কেড়ে নেওয়া হয়েছিল। ওয়ার্নারের মতো চ্যাম্পিয়নরা এভাবেই বীরের মতো ফেরেন।’

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর