১৩ নভেম্বর, ২০২২ ২২:১০

শোয়েবের ‘কাটা ঘায়ে নুনের ছিটা’ শামির

অনলাইন ডেস্ক

শোয়েবের ‘কাটা ঘায়ে নুনের ছিটা’ শামির

শোয়েব আখতার ও মোহম্মদ শামি

পাকিস্তানকে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতে নিয়েছে ইংল্যান্ড। বিষয়টি মেনে নিতে পারেননি পাকিস্তানের সাবেক জোরে বলার শোয়েব আখতার। তাই হেরে যাওয়ার পরই একটি ভাঙা হৃদয়ের ইমোজি দিয়ে টুইট করে নিজের মানসিক অবস্থা বোঝানোর চেষ্টা করেছেন তিনি। যার দ্বারা তিনি বুঝিয়েছেন টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা হাতছাড়ার কারণে তার ‘হৃদয় ভেঙে গেছে’।

সেই টুইটের জবাবে পাল্টা কমেন্ট করে কাটা ঘায়ে নুনের ছিটা দিয়েছেন ভারতীয় পেসার মোহম্মদ শামি। রাওয়ালপিণ্ডি এক্সপ্রেসের টুইটের জবাবে তিনি লেখেন, ‘দুঃখিত ভাই। কিন্তু এটাই কর্মফল’।

এর আগে সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে ভারতের হারের পর কটাক্ষ করেছিলেন শোয়েব আখতার। এমনকি পাকিস্তানি প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ নিজেও কাটা ঘায়ে নুনের ছিটা দিয়েছেন। সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে ভারত ১০ উইকেটে হেরেছিল। তখন শাহবাজ বলেছিলেন, ভারতকে যে দুটো দল ১০ উইকেটে হারিয়েছে, তারাই টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনাল খেলবে। সম্ভবত এসবের মধুর প্রতিশোধ নিতেই এমন মন্তব্য করেছেন শামি।

উল্লেখ্য, টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানকে হারিয়ে দ্বিতীয়বারের মতো শিরোপা জিতল ইংল্যান্ড। ১৩৮ রানের লক্ষ্যে খেলতে নেমে পাঁচ উইকেট ও ৬ বল হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় ইংলিশরা।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর