শিরোনাম
১০ অক্টোবর, ২০২১ ১৫:২৪

ওয়ালটনের পণ্য ডোরস্টেপে পৌঁছে যাবে পেপারফ্লাইয়ে

অনলাইন ডেস্ক

ওয়ালটনের পণ্য ডোরস্টেপে পৌঁছে যাবে পেপারফ্লাইয়ে

দেশজুড়ে গ্রাহকের কাছে ওয়ালটন ডিজিটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পণ্য পৌঁছে দেবে প্রযুক্তিখাতের লজিস্টিক প্রতিষ্ঠান পেপারফ্লাইয়ে।

দ্বিপাক্ষিক সেবা উন্নয়নের জন্য ওয়ালটন ডিজিটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চিফ বিজনেস অফিসার তৌহিদুর রহমান রাদ এবং পেপারফ্লাইয়ের চিফ মার্কেটিং অফিসার রাহাত আহমেদ সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষর করেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

পেপারফ্লাইয়ের সাথে অংশীদারিত্ব ঢাকা কেন্দ্রিক বৈশ্বিক ব্র্যান্ডের গ্রাহক অভিজ্ঞতা উন্নয়নে সাহায্য করবে বলে মনে করেন ওয়ালটনের চিফ বিজনেস অফিসার তৌহিদুর রহমান রাদ।

তিনি বলেন, পেপারফ্লাইয়ের নেটওয়ার্কের মাধ্যমে দেশজুড়ে গ্রাহকের কাছে পৌঁছে যাবে ওয়ালটন ডিজিটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পণ্য। দেশকে আন্তর্জাতিক পরিমন্ডলে তুলে ধরার জন্য ওয়ালটন ডিজিটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের প্রশংসা করেন পেপারফ্লাইয়ের চিফ মার্কেটিং অফিসার রাহাত আহমেদ।

ওয়ালটন ডিজিটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন এক্সেকিউটিভ ডিরেক্টর জিনাত হাকিম, আজিজুল হাকিম, কর্পোরেট সেলস হেড তৌফিক ইমাম হোসেন, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর সিরাজুল ইসলাম, ন্যশনাল সেলস ম্যানেজার আবুল হাসনাত, হেড অফ একাউন্টস মোহাম্মদ আহসানুল আলম সিদ্দিকি, পেপারফ্লাইয়ের কুরিয়ার ও কার্গো সার্ভিস হেড আহসান শামীম এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার জোবায়ের হোসেন। 

 

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর