১৫ ডিসেম্বর, ২০১৮ ২৩:৫৫

নেত্রকোনায় সিপিবির নারী প্রার্থীর ওপর হামলা

নেত্রকোনা প্রতিনিধি:

নেত্রকোনায় সিপিবির নারী প্রার্থীর ওপর হামলা

নেত্রকোনা-৪ আসনের কমিউনিস্ট পার্টির প্রার্থী কমরেড জলি তালুকদারের জনসংযোগ কালে তার ওপর হামলার ঘটনা ঘটেছে। শনিবার রাত সাড়ে নয়টার দিকে নিজ উপজেলা মোহনগঞ্জের মানসিরি পালপারা গ্রামে এ হামলার ঘটনা ঘটেছে। হামলায় ছাত্র ইউনিয়নের সাংগঠনিক পার্থ প্রতিমসহ ৩ জন আহত হয়েছেন। 

কাস্তে মার্কার তরুণ এই নারী প্রার্থী অভিযোগ করে বলেন, মার্কা পাওয়ার পর থেকেই ক্ষমতাসীন দলের ছাত্রলীগ নেতারা মোহনগঞ্জে কোন পোস্টার লাগাতে দিচ্ছে না। ছাত্র ইউনিয়নের নেতাকর্মীদেরকে হুমকি ধামকি দিয়ে আসছে। আমরা পর্যাপ্ত পোস্টার লাগাতে পারছি না। আমার নিজ ইউনিয়নসহ কয়েকটি গ্রামে যেখানে কিছু পোস্টার লাগানো হয়েছে, সেগুলোও ছিড়ে ফেলছে। 

এ ব্যাপারে মোহনগঞ্জ থানার ওসি শওকত আলী বলেন, প্রার্থীর ফোন পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে। তিনি আরও বলেন, শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে খবর পাওয়ার সাথে সাথেই উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে কথাও বলেছি।

এ ব্যাপারে সিপিবির সাবেক জেলা সেক্রেটারি বীর মুক্তিযোদ্ধা খন্দকার আনিসুর রহমান তীব্র নিন্দা জানিয়েছেন। অবিলম্বে তিনি নির্বাচনের সুষ্ঠু পরিবেশ সৃষ্টি করার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান। 

নেত্রকোনা-৪ (মদন-মোহনগঞ্জ-খালিয়াজুরী) আসনে জাতীয় সংসদ নির্বাচনে কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় সম্পাদক জলি তালুকদার, আওয়ামী লীগ থেকে রেবেকা মমিন, বিএনপি থেকে বাবরপত্নী তাহমিনা জামান শ্রাবনী লড়ছেন। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর