১৫ মার্চ, ২০২৩ ২২:২৮

বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গাজীপুরে আলোচনা সভা

গাজীপুর প্রতিনিধি:

বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গাজীপুরে আলোচনা সভা

বাংলাদেশ প্রতিদিনের ১৪তম বর্ষে পদার্পণ উপলক্ষে গাজীপুরে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। বুধবার গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের ভাওয়াল সম্মেলন কক্ষে গাজীপুর প্রতিনিধি খায়রুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক আনিসুর রহমান।

আলোচনা সভায় অন্যদের বক্তব্য রাখেন গাজীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মুকুল কুমার মল্লিক, দৈনিক কালের কণ্ঠের গাজীপুরের স্টাফ রিপোর্টার শরীফ আহমেদ শামীম, দৈনিক মুক্ত বলাকা পত্রিকার সম্পাদক মো. আলমগীর হোসেন, গাজীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান, দৈনিক দেশ রূপান্তর পত্রিকার গাজীপুর প্রতিনিধি মো. আমিনুল ইসলাম, কাজী আজিমউদ্দিন কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. শরিফ হোসেন প্রমুখ। 

এছাড়া গাজীপুরের এনডিসি মোস্তফা আব্দুল্লাহ আল-নূরসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিরা উপস্থিত ছিলেন। পরে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

এছাড়াও সন্ধ্যায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) কমিশনার কার্যালয়েও বাংলাদেশ প্রতিদিনের ১৪ বছরে পদার্পণ উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ ইলতুৎমিশ, উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ ইব্রাহীম খান, উপ-পুলিশ কমিশনার মো: আরিফুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার আবুল বাশার মো. আতিকুর রহমান কেক কেটে ও ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে অনুষ্ঠানের সূচনা করেন। 

বিডি প্রতিদিন/এএম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর