শিরোনাম
প্রকাশ : ১৫ মার্চ, ২০১৯ ২০:০২

কুমিল্লায় ব্যতিক্রমী আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লায় ব্যতিক্রমী আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

কুমিল্লায় ব্যতিক্রমী আয়োজনে বাংলাদেশ প্রতিদিনের ১০ম বর্ষে পদার্পণ উদযাপন করা হয়েছে। শুক্রবার স্বেচ্ছাসেবী সংগঠন আঞ্জুমানে মুফিদুল ইসলাম কুমিল্লা শাখার অনাথ শিক্ষার্থীদের নিয়ে মধ্যাহ্ন ভোজ ও বিকালে শাখার হল রুমে আলোচনা সভার আয়োজন করা হয়।

সভা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লার জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর অনাথ শিক্ষার্থীদের নিয়ে কেক কাটেন। তিনি বাংলাদেশ প্রতিদিন গরীবের পত্রিকা উল্লেখ করে বলেন, পত্রিকাটির দাম কম হওয়ায় কম আয়ের মানুষ কিনে পড়তে পারছে। এতে ছোট করে সব খবর থাকে, তাই সব শ্রেণীর পাঠক পত্রিকাটিকে আপন করে নিয়েছে। সংবাদপত্র জগতে ব্যতিক্রমধারা সৃষ্টি করার জন্য তিনি বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, সম্পাদক কুমিল্লার কৃতি সন্তান নঈম নিজামসহ পত্রিকার সংশ্লিষ্ট সবার মঙ্গল কামনা করেন।

বাংলাদেশ প্রতিদিন মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি হিসেবে মানুষের পক্ষে সব সময় কথা বলে যাবে বলেও তিনি প্রত্যাশা করেন। স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ প্রতিদিনের কুমিল্লা প্রতিনিধি মহিউদ্দিন মোল্লা। অনুষ্ঠানে অতিথি ছিলেন, সহকারী কমিশনার মাজহারুল ইসলাম, আঞ্জুমানে মুফিদুল ইসলাম কুমিল্লা শাখার সভাপতি খোরশেদ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আবুল হাসেম, সহাকারী পরিচালক সাজ্জাদুল ইসলাম প্রবাল, লেখক আবদুল আউয়াল হেনা, সাংবাদিক খায়রুল আহসান মানিক, সুজন কুমিল্লার সম্পাদক আলী আকবর মাসুম, ভিক্টোরয়া কলেজে সহকারী অধ্যাপক মাছুম মিল্লাত মজুমদার, ব্যবসায়ী নেতা মোস্তাফিজুর রহমান বিপু, সাংবাদিক হুমায়ুন কবির রনি, ইমতিয়াজ আহমেদ জিতু, খালেদ সাইফুল্লাহ, মাহফুজ নান্টু, সাংস্কৃতিক সংগঠক নিজাম উদ্দিন রাব্বী, মাহফুজ নান্টু, তৈয়বুর রহমান সোহেল, মাসুদ আলম, রাশেদুল হাসান ফরহাদ, আবু সুফিয়ান রাসেল, মোহাম্মদ শরীফ ও আমজাদ হাফিজ।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য