২৪ এপ্রিল, ২০১৯ ১৯:৪৩

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারদের পুনর্মিলনী

অনলাইন ডেস্ক

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারদের পুনর্মিলনী

“Save Textile -Save Economy- Save Country”-এই প্রতিপাদ্য বিষয়কে সামনে নিয়ে গাজীপুরস্থ রাজেন্দ্রপুরে ব্র্যাক সি ডি এম সেন্টারে গাজীপুরে কর্মরত প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারদের নিয়ে দিন ব্যাপী পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সন্মানিত উপাচার্য্য প্রফেসর ডঃ আব্দুল হান্নান চৌধুরী, ট্রেজারার- এ কে এম আশরাফুল হক, রেজিষ্ট্রার- আবুল কাশেম মোল্লা সহ বিভিন্ন ডিপার্ট্মেন্টের চেয়ারম্যান মহোদয়। 

শান্তির প্রতীক পায়রা উড়িয়ে এবং লোগো উন্মোচন করে, অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করা হয়। লোগো উন্মোচন অনুষ্ঠানে শিক্ষকদের সাথে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সিনিয়র ইঞ্জিনিয়ার উজ্জ্বল ডাকুয়া, রাশেদ আহমেদ সহ চার শতাধিকেরও বেশী ইঞ্জিনিয়ারগন। ইঞ্জিনিয়ারগন দিনব্যাপী বিভিন্ন  ইভেন্টে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহন করেন। 

ইভেন্ট শেষে বাংলাদেশ টেক্সটাইল ইঞ্জিনিয়ারদের কর্ম দক্ষতা বাড়ানোর জন্য বিশেষ আলোচনা করা হয়। দক্ষ স্থানীয় টেক্সটাইল ইঞ্জিনিয়ারদের দেশ এবং সেই সঙ্গে বিশ্বের তৈরি পোশাক ব্যবসায় প্রতিযোগিতামূলক বাজার বিকাশ করার মাধ্যমে সবুজ বিশ্বের এবং স্থায়িত্বের উপর জোর দেওয়া হয়। 
প্রতিষ্ঠিত টেক্সটাইল প্রকৌশলীদের সঙ্গে সেতু নির্মাণের লক্ষ্যে টেক্সটাইল প্রকৌশল শিক্ষার্থীদের কয়েকজন উপস্থিত ছিলেন এবং তাদের লক্ষ্য নির্ধারণের জন্য দিক নির্দেশনা দেয়া হয়। 

অনুষ্ঠানে অর্থায়নে সহযোগিতা করেন LISKY TECHNOLOGY (BD) LTD, KCTEX INTERNATIONAL LTD,CORPOTARE FIELD, RTEX CORPORATION. র‍্যাফেল ড্র শেষে অনুষ্ঠানটি সমাপ্ত ঘোষনা করা হয়। 

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর